close
ঢাকা, রোববার, ১৭ ডিসেম্বর ২০১৭ | ০৩ পৌষ ১৪২৪

আবারো চমক তাহসান-তিশা

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৬ ডিসেম্বর ২০১৭, ১৮:১৭
আবারো শুরু হচ্ছে ভালোবাসা দিবস ও পহেলা বৈশাখের নাটক নিয়ে আরটিভির জনপ্রিয় ক্যামপেইন ‘ফাল্গুনে ভালোবাসা বৈশাখে প্রেম’। পৃষ্ঠপোষকতায় যুক্ত হয়েছে তীর অ্যাডভান্সড সয়াবিন তেল।  গেলো বছরের মতো এবারো এই আয়োজনের চমক হিসেবে থাকছেন তাহসান-তিশা জুটি।

দর্শকের পাঠানো গল্প থেকে বাছাই করে ভালোবাসা দিবস ও পহেলা বৈশাখের দুটি একক নাটক নির্মাণ করা হবে। নির্বাচিত গল্পের চিত্রনাট্য ও পরিচালনা করবেন সাগর জাহান। আরটিভির জন্য নাটক দুটি নির্মাণ করবে টম ক্রিয়েশনস।

নির্মাণ প্রতিষ্ঠান জানায়, আগ্রহীদের ৭০০ শব্দের মধ্যে লিখতে হবে ভালোবাসার গল্প। কম্পিউটারে কম্পোজ করে গল্প সংক্ষেপটি পাঠাতে হবে ২০ ডিসেম্বরের মধ্যে।  লেখার সময় অবশ্যই পূর্ণাঙ্গ নাম, ঠিকানা ও মুঠোফোন নম্বর দিতে হবে।

পাঠানোর ঠিকানা : ফাল্গুনে ভালোবাসা, আরটিভি, বিএসইসিভবন (লেভেল ৬), ১০২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কাওরানবাজার, ঢাকা। ইমেইল- [email protected]

আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান বলেন, এটি মূলত সুপ্ত প্রতিভা খুঁজে বের করার একটি বড় মাধ্যম। বরাবর আরটিভি বিভিন্ন ট্যালেন্ট হান্ট অনুষ্ঠানের আয়োজন করে থাকে। আর ফাল্গুন-বৈশাখ তো মন রাঙানো মাস। এ সময় বাংলার প্রকৃতি মনকে দারুণভাবে প্রভাবিত করে, রাঙিয়ে তোলে। মূলত সেসব টাটকা কিংবা স্মৃতিকাতরতা আমরা পর্দায় তুলে আনতে চাই।

তিনি আরো বলেন, সত্যি বলতে এখন ভালো গল্পের চিত্রনাট্য সংকট চলছে। সেখান থেকেই আমরা পরিকল্পনা করি দর্শকের গল্প দিয়ে নাটক নির্মাণ করার। বিগত কয়েক বছর ধরে আমরা এ ক্যাম্পেইনে করছি। ব্যাপক সাড়া পেয়েছি। সেই সঙ্গে প্রতিভাবান কিছু নাট্যকারও পেয়েছি। দর্শকের গল্পে নাটক নির্মাণ করার ব্যাপারটা অব্যাহত রাখতে চাই।

আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব বলেন, আগামী ১৪ ফেব্রুয়ারি, ২রা ফাল্গুন হলো বিশ্ব ভালোবাসা দিবস এবং ১লা বৈশাখ বাংলা নব-বর্ষের সূচনা।  এই বিশেষ দিনগুলোকে ঘিরে সকলেরই থাকে প্রস্তুতি। দুটি দিবসকে ঘিরে যোগ সূত্র তৈরি করার জন্যই আরটিভির এই ভিন্নধর্মী আয়োজন ‘ফাল্গুনে ভালোবাসা বৈশাখে প্রেম’। দর্শকদের কাছ থেকে গল্প আহ্বানের মাধ্যমে আমরা দুটি দিবসের মধ্যে খুঁজে নেব যোগসূত্র। আর নির্বাচিত সেই সব গল্পেই নির্মিত হবে নাটক এবং প্রচার হবে আরটিভিতে।       

পিআর/এম 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়