close
ঢাকা, রোববার, ১৭ ডিসেম্বর ২০১৭ | ০৩ পৌষ ১৪২৪

সিনিয়র শিল্পীদের সম্মান করতে শেখো জয় : ওমর সানী

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৪ ডিসেম্বর ২০১৭, ১৯:৪৯ | আপডেট : ০৪ ডিসেম্বর ২০১৭, ২০:৩১
অভিনেতা শাহরিয়ার নাজিম জয়ের উপস্থাপনায় ‘সেন্স অব হিউমার’ নামে একটি অনুষ্ঠান বেশ জনপ্রিয়তা পেয়েছে। এই অনুষ্ঠানে শোবিজের তারকারা অংশ নিয়ে থাকেন।

যেখানে উপস্থাপক জয় আগত অতিথিকে প্রশ্ন করে বিভ্রান্ত করতে চান। জয়ের সাবলীল উপস্থাপনা এরই মধ্যে প্রশংসা কুড়িয়েছে। এই অনুষ্ঠানে অতিথি হয়ে এসেছিলেন জনপ্রিয় তারকা দম্পতি ওমর সানী ও মৌসুমী।

ওই পর্বে জয় নিজের ক্যারিয়ারের পেছনে মৌসুমীর অবদানের কথা বলে কৃতজ্ঞতা স্বীকার করেন। বেশ জমজমাটই ছিল পর্বটি।

কিন্তু হঠাৎ আজ সোমবার সন্ধ্যায় জয়কে উদ্দেশ্য করে ফেসবুকে উপদেশ মূলক স্ট্যাটাস দিয়েছেন ওমর সানী। আরটিভি অনলাইনের পাঠকদের জন্য ওমর সানীর স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো।      

ওমর সানী লিখেছেন, কথাগুলো আগেই বলা উচিত ছিল, অনেক দেরি হয়ে গেলো কথাগুলো বলতে। মিডিয়ার এক ছোট ভাই নাম জয়। ওকে মিডিয়াতে গাইড করার জন্য মৌসুমী ও গাজী সাহেবের অবদান অনেক। ছেলেটি অভিনয় ভালোই করে। সে ‘সেন্স অব হিউমার’ নামে একটি অনুষ্ঠান করছে। কিন্তু ইদানিং তাকে বেশি পাকনামী কথাবার্তা বলতে দেখা যাচ্ছে।

তিনি আরো লিখেছেন, সে সিনিয়র শিল্পীদের নিয়ে অতিরঞ্জিত পাকনামী কথাবার্তা বলছে যা দৃষ্টিকটু। তাই আমি তাকে সিনিয়র হিসেবে একটা কথাই বলবো সিনিয়র শিল্পী কলাকুশলীদের সম্মান করতে শেখো। আর বেশি কিছু বলতে চাই না। ভালো থাক তুমি জয়।

এম/ এমকে  

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়