• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

আজ দেবের সঙ্গে পাওলির বিয়ে

বিনোদন ডেস্ক

  ০৪ ডিসেম্বর ২০১৭, ১০:৩১
ছবি : ফেসবুক থেকে নেয়া

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ভারতের বাংলা ও হিন্দি ছবির তারকা পাওলি দাম। গুয়াহাটির ছেলে অর্জুন দেবের সঙ্গে আজ সকালে শুরু হয়েছে বিয়ের আনুষ্ঠানিকতা, সন্ধ্যায় কলকাতার তাজ বেঙ্গল হোটেলে অনুষ্ঠিত হবে বিয়ের জমকালো অনুষ্ঠান।

কলকাতার লেক গার্ডেনের বাসায় গত শনিবার অনুষ্ঠিত হলো তার মেহেদি অনুষ্ঠান। পাওলির লেক গার্ডেনের বাসায় মেহেদি অনুষ্ঠানে শুধু তার আত্মীয়স্বজন আর কাছের বন্ধুরা উপস্থিত ছিলেন।

বিয়ের অনুষ্ঠানে টালিগঞ্জের তারকা, শিল্পী আর কলাকুশলীদের প্রায় সবাইকে দাওয়াত করা হয়েছে। সন্ধ্যা থেকে শুরু হবে অনুষ্ঠান। চলবে গভীর রাত পর্যন্ত।

বিয়ের পর ৬ ডিসেম্বর স্বামীর সঙ্গে পাওলি যাচ্ছেন গুয়াহাটি। আগামী ৮ ডিসেম্বর অর্জুনদের বাসায় ঘরোয়া অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। এরপর ১০ ডিসেম্বর গুয়াহাটিতে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হবে।

অর্জুন দেব গুয়াহাটির ব্যবসায়ী। কিন্তু বেশির ভাগ সময় কলকাতায় থাকেন। বালিগঞ্জে অর্জুনদের বাড়ি রয়েছে। বিয়ের পর পাওলি আর অর্জুন সেখানেই থাকবেন।

ব্যবসায়ী অর্জুন দেবের সঙ্গে পাওলির প্রথম দেখা ইতালিতে। তারপর বন্ধুত্ব ও প্রেম। সেই প্রেমের সম্পর্ক এবার বিবাহবন্ধনে রূপ নিচ্ছে।

বাংলাদেশের চলচ্চিত্রে পাওলি প্রথম অভিনয় করেন যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘মনের মানুষ’-এ। এরপর হাসিবুর রেজা পরিচালিত ‘সত্তা’ ছবিতে শাকিব খানের নায়িকা হিসেবে অভিনয় করেন।

পিআর/এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তারকাদের গোপনে বিয়ে করানো প্রসঙ্গে যা বললেন তুষার খান
বিয়ে ও বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন জয়া
মায়ের বান্ধবীকে বিয়ে, অন্তরঙ্গ ছবি প্রকাশ করে যা লিখলেন বিরসা
বিয়ের কেনাকাটা করে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির
X
Fresh