close
ঢাকা, শনিবার, ১৬ ডিসেম্বর ২০১৭ | ০২ পৌষ ১৪২৪

অন দ্য স্পট

মায়ের গায়ে হাত তোলায় পুলিশ পেটালেন সাইমন!

এ এইচ মুরাদ
|  ০২ ডিসেম্বর ২০১৭, ১৮:৩৭ | আপডেট : ০২ ডিসেম্বর ২০১৭, ১৮:৫১
'আমার মা আমার বেহেশত' ছবির শুটিংয়ে সাইমন-সুচরিতা
থানার দেয়ালে দেয়ালে লেখা ‘জনগণের সেবাই পুলিশের ধর্ম’। কিন্তু সেই থানায় আরজি জানাতে আসলে সুচরিতার গায়ে হাত তোলেন পুলিশের এক কর্মকর্তা। মেঝেতে পড়ে যান তিনি। এদিকে সুচরিতার পিছু নিয়ে থানায় হাজির হন সাইমন। পুলিশের এই অন্যায়ের প্রতিবাদ করেন তিনি।

‘তুই আমার মায়ের গায়ে হাত তুলেছিস, আজ আমি তোকে মেরেই ফেলবো’। এই বলে থানার মধ্যে ওই পুলিশের বুকে লাথি মারলেন সাইমন।

সঙ্গে সঙ্গে পরিচালক বদিউল আলম খোকন বলে উঠলেন, কাট! দারুণ হয়েছে সাইমন। শনিবার সকাল থেকে এফডিসির ১ নম্বর ফ্লোরে শুরু হয়েছে এই নির্মাতার নতুন ছবি ‘আমার মা আমার বেহেশত’র শুটিং। ছবির প্রধান চরিত্রে মায়ের ভূমিকায় অভিনয় করছেন গুণী চলচ্চিত্র অভিনেত্রী সুচরিতা। এর আগে ববিতা, রেবেকাসহ অন্যান্য গুণী শিল্পীর সন্তানের চরিত্রে অভিনয় করলেও সুচরিতার সঙ্গে এটাই প্রথম অভিনয় চিত্রনায়ক সাইমন সাদিকের।

তিনি বলেন, ছবির গল্পে সুচরিতা ম্যাডাম আমার মা তা আমি জানলেও তিনি জানেন না। আমি সর্বক্ষণ মাকে চোখে চোখে রাখি। তাকে চোখের আড়াল হতে দেইনা। এক কথায় এটি মায়ের জন্য পাগল এক ছেলের গল্প। তার মতো গুণী অভিনেত্রীর সঙ্গে কাজ করতে পারাটা ভাগ্যের ব্যাপার। খুব ভালো লাগছে আমার।

সুচরিতা বলেন, মা ও ছেলের গল্পের ছবিটি সবার হৃদয় স্পর্শ করবে বলে আমার বিশ্বাস। অনেকদিন পর সুন্দর একটি চরিত্রে কাজ করতে পেরে ভালো লাগছে।

ছবিতে সাইমনের বিপরীতে রয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। নির্মাতা জানালেন প্রথম লটে ছবির শুটিং চলবে টানা ১০ দিন। এরপর নায়ক-নায়িকাকে নিয়ে দ্বিতীয় লটের শুটিং করার পরিকল্পনা রয়েছে।

এম/এ        

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়