• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

অন্তরঙ্গ দৃশ্যে আপত্তি পাওলির!

বিনোদন ডেস্ক

  ২৯ নভেম্বর ২০১৭, ১৬:১০

অভিনয়ে নজর কেড়েছেন পাওলি দাম। ক্যারিয়ারের শুরুর দিকে বেশ কিছু সিনেমায় খোলামেলা দৃশ্যে অভিনয় করে সমানভাবে সমালোচিতও হয়েছেন তিনি। এবার নিজেকে কিছুটা বদলে নিয়েছেন।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে এই টালিউড অভিনেত্রী জানিয়েছেন, অন্তরঙ্গ দৃশ্যে আর অভিনয় করতে চান না। সবাই তাকে আইটেম দৃশ্যের অভিনেত্রী হিসেবেই ভাবতে শুরু করেছে। এটা তার জন্য বিব্রতকর।

২০১২ সালে ‘হেট স্টোরি-২’ সিনেমা দিয়ে বলিউডে পথচলা শুরু হয় পাওলির। থ্রিলারধর্মী ছবিটিতে খোলামেলা দৃশ্যে অভিনয় করেন তিনি। এরপর বেশ কয়েকজন বলিউড নির্মাতা তাকে সিনেমায় অভিনয় করার প্রস্তাব দিয়েছেন। তবে সেগুলোতে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে হবে বলে রাজি হননি।

এমনকি ‘হেট স্টোরি-২’ ছবিটির সিক্যুয়ালেও কাজ করেননি তিনি। পাওলি দাম বলেন, বলিউডের সবাই আমাকে আইটেম গানের অভিনেত্রী ভাবতে শুরু করেছে। বিষয়টি খুবই বিব্রতকর। আমি ভালো কিছু চরিত্রনির্ভর সিনেমায় অভিনয় করতে চাই।

বলিউডে প্রথম অভিজ্ঞতা ভালো হয়নি এই অভিনেত্রীর। পাওলি জানান, ‘হেট স্টোরি-২’ ছবিটিতে অভিনয় করার পর অনেকেই নাকি তার কাছে জানতে চাইতেন ‘বিছানার দৃশ্যে অভিনয় করতে কেমন লাগে?’ শট দেয়ার পর সেগুলো স্ক্রিনে দেখেন কিনা? বা নগ্ন দৃশ্যের মহড়া করেন কিনা?

এমন প্রশ্ন শুনে বেশ বিব্রত হতে হয়েছে তাকে। পরবর্তীতে নিজেকে বেশ বদলে নিয়েছেন। এখন আর তিনি অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করে দর্শকের মাঝে জনপ্রিয়তা চান না, অভিনয় গুণে দর্শককে মুগ্ধ করতে চান।

এদিকে আরেকটি গুঞ্জন শোনা যাচ্ছে শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এই অভিনেত্রী। তার হবু বর চান না স্ত্রী পাওলি অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করুক। হবু স্বামীর কথা রাখতেই পাওলির এমন নতুন সিদ্ধান্ত বলে মনে করছেন কেউ কেউ।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh