• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

শাড়ির দাম ৫৫ লাখ, ওজন ৪০ কেজি

বিনোদন ডেস্ক

  ২৮ নভেম্বর ২০১৭, ১৭:৩১

অভিনেত্রী উর্বশী রৌতেলার শাড়ির দাম শুনে কিছুটা অবাক হতে পারেন। আগামী ডিসেম্বর মাসে এই অভিনেত্রীর পরনে থাকবে ৫৫ লাখ রুপির শাড়ি।

জানা গেছে, কাজিনের বিয়ের জন্য শাড়িটি কিনেছেন ‘হেট স্টোরি ফোর’ ছবির নায়িকা। মুম্বাইয়ের এক ডিজাইনারের তৈরি সোনালি জরির কাজ করা শাড়িটির ওজন প্রায় ৪০ কেজি।

বিয়ের অনুষ্ঠান হবে উত্তরখন্ডে উর্বশীদের বাড়িতে। এই শাড়ির সঙ্গে মানানসই অলংকারও কিনেছেন উর্বশী। বিয়ের দিন ৫৫ লাখ রুপির শাড়ির সঙ্গে তিনি ২৮ লাখ রুপির অলংকারও পরবেন।

সম্প্রতি শাড়ি পরিহিত উর্বশীর কিছু ছবি ভাইরাল হয়েছে ইন্টারনেটে। উর্বশী বলেন, পারিবারিক অনুষ্ঠানের জন্যই শাড়িটি কিনেছি। কাজিনের বিয়ে নিয়ে আমাদের পরিবারের সবাই বেশ উন্মাদনায় আছেন। সেই অনুষ্ঠানে অনেক মজা করব।

উর্বশী মূলত মিউজিক ভিডিওর মডেল হিসেবেই পরিচিতি পান। ‘লাভ ডোজ’ গানের ভিডিওতে প্রশংসিত হন এই মডেল।

পরবর্তীতে সিং সাব দ্য গ্রেট, সানাম রে, গ্র্যান্ড মাস্তি ও কাবিল সিনেমার মাধ্যমে নজর কাড়েন। সম্প্রতি ‘হেট স্টোরি ফোর’ সিনেমার মাধ্যমে আলোচনায় এসেছেন তিনি।

সিনেমার কাজ নিয়ে উর্বশী বলেন, মডেলিং, সিনেমা নিয়ে ব্যস্ত সময় কাটছে। ‘হেট স্টোরি ফোর’র কাজ শুরুর পর থেকেই নতুন সিনেমায় অভিনয়ের প্রস্তাব আসছে। নিজেকে গুছিয়ে নিয়ে নতুন কাজ শুরু করব।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh