• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

অপেক্ষায় মৌসুমী নাগ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ নভেম্বর ২০১৭, ২০:২৬

ছোট পর্দার প্রিয়মুখ মৌসুমী নাগ বড় পর্দায়ও অভিনয় প্রতিভার সাক্ষর রেখেছেন। তার অভিনীত ‘রান আউট’ ছবিটি বেশ প্রশংসিত হয়। ছবিতে মৌসুমীর সাবলীল অভিনয় দর্শকের নজর কাড়ে। এছাড়াও ভিন্নধারার ‘প্রার্থনা’ ছবিতেও দেখা গেছে তাকে।

এরপর আর কোনো চলচ্চিত্রে দেখা যায়নি তাকে। মাঝে প্রায় দুই বছর মাতৃত্বকালীন ছুটিতে ছিলেন তিনি। সম্প্রতি ছোট পর্দায় সরব হচ্ছেন মৌসুমী। ভালো গল্প ও চরিত্র পেলে আবারো বড় পর্দায় অভিনয় করবেন জানালেন এ অভিনেত্রী।

মৌসুমী নাগ আরটিভি অনলাইনকে বলেন, ‘রান আউট’ ছবিতে অভিনয় করে ভালো রেসপন্স পেয়েছিলাম। ছবিতে আমি জেনিথ চরিত্রে অভিনয় করেছিলাম। কাজটি করার সময় মনে হয়েছে ভালো কিছু হতে যাচ্ছে। আমি চাই বড় পর্দায় কাজ করলে ভালো কোনো গল্প ও চরিত্রে হাজির হব। মাঝে বিরতিতে ছিলাম এখন কাজে ফিরছি। যদি মনের মতো কোনো চরিত্র পাই অবশ্যই কাজ করব।

এদিকে সম্প্রতি ‘মায়া মসনদ’ নামে নতুন একটি ধারাবাহিক নাটকের শুটিং করেছেন মৌসুমী। তার বিপরীতে রয়েছেন নিলয়। এ ব্যাপারে মৌসুমী বলেন, এই নাটকের গল্পে আমার চরিত্রের নাম সাইদা। পারস্য থেকে আনা হয় তাকে। মেয়েটি রাজ পরিবারের আসার পর থেকেই নানা জটিলতায় মধ্যে পড়েন। গল্পটি অন্যরকম। কাজ করতে খুব ভালো লাগছে। আমার মনে হয় রাজা বাদশার সময়কার কাহিনি নিয়ে নির্মিত ধারাবাহিকটি দর্শকরা পছন্দ করবেন।

এম/এসজে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh