• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

‘মিস ইউনিভার্স’র মুকুট জিতলেন ডেমি

বিনোদন ডেস্ক

  ২৭ নভেম্বর ২০১৭, ১৫:৫৯

এ বছর মিস ইউনিভার্সের মুকুট জিতলেন দক্ষিণ আফ্রিকার ডেমি লেই নেল পিটার্স। গতকাল রোববার (২৬ নভেম্বর) আমেরিকার লাস ভেগাসে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে ডেমি’র মাথায় মুকুট পরিয়ে দেয়া হয়। স্টিভ হার্ভে এই অনুষ্ঠান সঞ্চালনা করেন।

প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছেন কলম্বিয়ান সুন্দরী লরা গঞ্জালেজ। দ্বিতীয় রানারআপ হয়েছেন জ্যামাইকান তরুণী ডেভিনা বেনেট। ইউএস টুডে পত্রিকার খবরে এই তথ্য জানা গেছে।

স্কুল জীবন থেকেই বিভিন্ন সামাজিক কাজে সক্রিয়ভাবে অংশগ্রহণ করে আসছেন ডেমি লেই নেল পিটার্স। বিশেষ করে সহিংসতায় আঘাতপ্রাপ্ত নারীদের তিনি আত্মনির্ভরশীল হওয়ার জন্য উৎসাহ দেন। এছাড়া বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত আছেন এই সুন্দরী।

৯২ জন প্রতিযোগীকে পেছনে ফেলে এবারের মুকুট জয় করেন ডেমি। এই প্রতিযোগিতায় শুধু শারীরিক সৌন্দর্য নয়, বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের বিষয়কেও গুরুত্ব দেয়া হয়। এছাড়া বিচারকদের মুখোমুখি হতে হয় প্রশ্ন-উত্তর পর্বে।

প্রতিযোগিতায় ২২ বছর বয়সী এই তরুণী শুধু শারীরিক সৌন্দর্য নয়, বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের জন্যও বিচারকদের মন জয় করেন।

ডেমি লেই দক্ষিণ আফ্রিকার সাউথ-ওয়েস্ট বিশ্ববিদ্যালয় থেকে ম্যানেজমেন্টে স্নাতক করেছেন। ডেমির এই সাফল্যের পেছনে সবচেয়ে বেশি অবদান রেখেছেন তার বোন।

এবারের প্রতিযোগিতায় চূড়ান্ত পর্বে ডেমি’র সঙ্গে আরো লড়েছেন- থাইল্যান্ড, ঘানা, স্পেন, আয়ারল্যান্ড, গ্রেট ব্রিটেন, যুক্তরাজ্য, ব্রাজিল, কানাডা, ফিলিপাইন, ভেনিজুয়েলা, চীনের সুন্দরীরা। সবাইকে পেছনে ফেলে ডেমি লেই বিশ্বসেরার মুকুট জয় করেন।

পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সুন্দরী প্রতিযোগিতায় প্রথম সৌদি নারী রুমি
X
Fresh