• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

নোয়াখালীর ভাষায় গাইলেন কনা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ নভেম্বর ২০১৭, ১৫:৪০

সঙ্গীতশিল্পী দিলশাদ নাহার কনা এবার গাইলেন নোয়াখালীর আঞ্চলিক ভাষায়। শাকিব-বুবলী অভিনীত ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’ ছবিতে এ গানটি থাকবে।

'ওরে ও সুন্দরী হডে তোঁয়ার বাড়ি, বেহা ঠোডে আঁসি দিয়া মন লইলাদে হারি, ওরে ও সুন্দর হোলা আঙ্গো বাঈ নোয়াখালী, বেয়া চোখের ইশারা দি মন যে কাড়ি লইলি'। এমন কথার গানটির সঙ্গীতায়োজন করেছেন মুশফিক লিটু।

কনা বলেন, প্রথমবার নোয়াখালীর ভাষায় কোনো গানে কণ্ঠ দিলাম। আগে থেকেই নোয়াখালীর ভাষা কিছুটা জানতাম। তাই গাইতে গিয়ে খুব বেশি সমস্যা হয়নি।

শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিতব্য ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’ ছবিটি পরিচালনা করছেন উত্তম আকাশ। ছবিটির বেশ কিছু অংশের শুটিং সম্পন্ন হয়েছে।

চলতি মাসেই ছবিটির নতুন লটের শুটিং হবার কথা রয়েছে। এই ছবির জন্য নোয়াখালীর ভাষা শিখেছেন চিত্রনায়িকা বুবলী। এই নায়িকা ‘বসগিরি’ ছবির মাধ্যমে ঢালিউডে পা রাখেন।

শাকিব-বুবলী জুটির প্রথম সিনেমা ‘বসগিরি’র ‘দিল দিল’ নামের একটি গানে কণ্ঠ দিয়েছিলেন কনা। সেই গানটি ইউটিউবে জনপ্রিয়তা পেয়েছিল।

এবার শাকিব-বুবলীর নতুন সিনেমায়ও থাকছে কনার কণ্ঠে গান। নোয়াখালীর ভাষায় গাওয়া এই গানটি দর্শকের মাঝে সাড়া জাগাবে বলে মনে করছেন ছবির পরিচালক উত্তম আকাশ।

পিআর/সি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যত টাকা চুক্তিতে সালমানের বাড়িতে হামলা করে দুর্বৃত্তরা
ঈদেও থামেনি বিস্ফোরণ, কাঁপল টেকনাফ-সেন্ট মার্টিন সীমান্ত
মিয়ানমার থেকে আবারও ভেসে আসছে গোলাগুলির শব্দ
থেমে থেমে বিস্ফোরণের বিকট শব্দ ভেসে আসছে টেকনাফ সীমান্তে 
X
Fresh