• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

এক বছর পর কবির তিথি

এ এইচ মুরাদ

  ২৩ নভেম্বর ২০১৭, ১৫:০৮

এক বছর পর অভিনয়ে ফিরছেন নৃত্যশিল্পী ও অভিনেত্রী কবির তিথি। ধারাবাহিক নাটক ‘মেঘে ঢাকা শহর’র মধ্য দিয়ে মিডিয়ায় সরব হচ্ছেন তিনি।

তিথি আরটিভি অনলাইনকে বলেন, ‘মেঘে ঢাকা শহর’ ধারাবাহিকটি দর্শকপ্রিয়তা পেয়েছে। আগামীকাল থেকে নাটকটির শুটিংয়ে অংশ নেব। নাটকের গল্পে দেখা যাবে আমি ও সাজু ভাই (সাজু খাদেম) গ্রাম থেকে এসে শহরের একটি বাড়িতে আশ্রয় নেই। বাড়ির মালিকানা নিয়ে নানা চমকপ্রদ ঘটনার মধ্যে দিয়ে এগিয়ে যায় গল্প।

বিরতির বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ব্যক্তিগত কারণেই কিছুটা বিরতি নিয়েছিলাম। মনে হয়েছিল নিজের মতো করে কিছুটা সময় কাটাই। সেই ভাবনা থেকেই বিরতি নেয়া।

নৃত্যশিল্পী হিসেবেই মিডিয়াতে যাত্রা শুরু কবির তিথির। এ ব্যাপারে তিনি বলেন, আসছে ডিসেম্বরে নাচ করতে মালয়েশিয়ায় যাচ্ছি। সেখানে একটি অনুষ্ঠানে পারফর্ম করব। অনুষ্ঠানে গান গাইবেন রকস্টার জেমস। আরো অনেক তারকার সমাগম হবে।

কবির তিথি আরো বলেন, ভারতের উড়িষ্যায় থার্টিফাস্ট নাইটের একটি বিশেষ অনুষ্ঠানে পারফর্ম করব। মাঝে আরো কয়েকটি শো’র ব্যাপারে কথা চলছে।

‘শুটার’ ছবির আইটেম গানে পারফর্ম করে নজর কেড়েছিলেন কবির তিথি। চলচ্চিত্রে আবারো দেখা যাবে কিনা জানতে চাইলে তিনি বলেন, শুটার ছবির আইটেম গান করার পর আরো কয়েকটি কাজের অফার আসে। কিন্তু সেসব আর করা হয়নি। আমি আসলে চাই একটু ভিন্নধর্মী ছবিতে কাজ করতে। সেরকম কাজের যদি সুযোগ পাই অবশ্যই দর্শকরা আমাকে চলচ্চিত্রে দেখতে পাবেন।

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh