• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

আসছে জলের গান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ নভেম্বর ২০১৭, ২০:৩৩

সরাসরি প্রচারিত জনপ্রিয় সঙ্গীতানুষ্ঠান ‘মিউজিক স্টেশন। অনুষ্ঠানে এবারে আসছে জনপ্রিয় ব্যান্ডদল জলের গান। অনুষ্ঠানে গানের ফাঁকেফাঁকে শিল্পীরা দর্শকদের সঙ্গে ফোনে সরাসরি আড্ডা দেবেন। শোনাবেন দর্শকের পছন্দের গান। ফারিহা শাহরীনের উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রচার হবে আরটিভিতে আগামীকাল বৃহস্পতিবার রাত ১১টা ২০ মিনিটে। অনুষ্ঠানটি প্রযোজনা করবেন শিবলী জিয়া।

জলের গান ব্যান্ডের ভোকালিস্ট রাহুল আনন্দের জন্ম ১৯৭৬ সালের ৩০ জুন হবিগঞ্জে নানাবাড়িতে। হাওড়ের ঢেউয়ের সঙ্গেই কেটেছে এই গুণী শিল্পীর শৈশব।

বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় রাহুলের সঙ্গে বন্ধুত্ব হয় কনক আদিত্যের। দুজনই গান পাগল। পরবর্তীতে তাদের গানের সঙ্গী হন জার্নাল, যুক্ত হন আরো কয়েকজন তরুণ। নিজেরা মিলে থিয়েটারের বিভিন্ন অনুষ্ঠানে এবং ঘরোয়া আড্ডায় গান করেন।

তবে আনুষ্ঠানিকভাবে ২০০৬ সাল থেকে জলের গান নাম নিয়ে যাত্রা শুরু ব্যান্ড দলটি। সেই থেকে মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছে জলের গান।

এই ব্যান্ডের জনপ্রিয় গানের মধ্যে রয়েছে ঝরা পাতা, বৃষ্টির গান, বকুল ফুলসহ অসংখ্য গান। এরই মধ্যে দেশের জনপ্রিয় ফোক ব্যান্ডের তালিকায় জায়গা করে নিয়েছে ব্যান্ড দল ‘জলের গান’। শহর কিংবা গ্রাম সব জায়গাতেই জলের গানের জয়জয়কার।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh