• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

ইউটিউবে ডিভোর্স!

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ নভেম্বর ২০১৭, ১৭:৩৫

প্রেম করে বিয়ে করেছেন আতিক ও নিপা। কিন্তু বিয়ের পর একদিন আতিক আবিস্কার করে নিপা অন্য কোনো সম্পর্কে জড়িয়েছে। নিপার এমন পরকীয়া মেনে নিতে পারেন না আতিক। তাদের সংসার জীবনে নেমে আসে কালো অন্ধকার; শুরু হয় সম্পর্কের টানাপোড়েন।

এই দাম্পত্য-কলহের জের ধরে একদিন নিপা চলে যায় সংসার ছেড়ে। কিন্তু ভুলতে পারে না আতিক। ধীরে ধীরে জড়িয়ে যায় নেশার রাজ্যে। এমন হৃদয়স্পর্শী প্রেমের গল্প নিয়ে মনসুর আলম নির্ঝর নির্মাণ করেছেন মিউজিক ভিডিও ‘ডিভোর্স’।

এতে সিনেমাটোগ্রাফার হিসেবে ছিলেন বুলবুল আহমেদ। গানটির ভিডিও গতকাল ইউটিউবে প্রকাশ হয়েছে। আর এই ভিডিওতে মডেল হয়েছেন আতিক রহমান ও নুসরাত জাহান নিপা।

পিটার খানের গাওয়া একই শিরোনামের গান নিয়ে এই ভিডিওটি নির্মিত হয়েছে। গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন অনিক ক্লার্ক। গানের কথা লিখেছেন ফরহাদ।

ঢাকার উত্তরায় ভিডিওটির দৃশ্যধারণ করা হয়। নির্মাতা নির্ঝর বলেন, সমকালীন প্রেমের গল্প নিয়েই সুন্দর একটি ভিডিও নির্মাণের চেষ্টা করেছি। এতে আমাদের প্রজন্মের প্রেমের গল্প দেখানো হয়েছে।

তিনি আরো বলেন, গানের কথা, সুর-সঙ্গীতায়োজন সবার ভালো লাগবে। গানের সঙ্গে সামঞ্জস্য রেখে ভিডিওটি নির্মাণ করা হয়েছে। চেষ্টা করেছি মিউজিক ভিডিওতে এই সময়কে তুলে ধরতে। এই ভিডিওতে একটা সুন্দর সামাজিক ম্যাসেজ রয়েছে।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘স্লিপ ডিভোর্স’ দাম্পত্য জীবনে কার্যকর কি না, জানালেন মনোবিদরা
X
Fresh