• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

শাহরিয়াজের ‘প্রাণের ফুলবানু’ জয়া

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ নভেম্বর ২০১৭, ১৬:৪৫

‘আমার স্বপ্ন তুমি’ খ্যাত নির্মাতা হাসিবুল ইসলাম মিজান নতুন ছবির কাজ শুরু করেছেন। এরই মধ্যে ‘প্রাণের ফুলবানু’ নামে ছবিটির ৬০ ভাগ শুটিং শেষ হয়েছে।

ছবিতে অভিনয় করছেন সুদর্শন চিত্রনায়ক শাহরিয়াজ ও নবাগত জয়া চৌধুরী। সোমবার থেকে বিএফডিসিতে এ ছবির গানের শুটিং চলছে।

মঙ্গলবার রাতে এফডিসির স্বর্ণা স্পটে চলছিল এ ছবির শুটিং। সেখানে অংশ নেন শাহরিয়াজ-জয়া। এ সময় শাহরিয়াজ বলেন, এখন বিরহের একটি গানের শুটিং করছি আজ (মঙ্গলবার)। গানটিতে লিখেছেন ছবির পরিচালক নিজেই। কণ্ঠ দিয়েছেন এসআই টুটুল। খুব সুন্দর একটি গান। আশা করছি দর্শকদের ভালো লাগবে।

জয়া চৌধুরী বলেন, ‘প্রাণের ফুলবানু’ আমার স্বপ্নের ছবি। চলচ্চিত্রে নতুন হলেও কাজ করতে খুব একটা সমস্যা হচ্ছে না। গল্পটি এত সুন্দর যে মনে হচ্ছে ছবির চরিত্রের সঙ্গে আমি মিশে আছি।

হাসিবুল ইসলাম মিজান বলেন, সম্পূর্ণ মৌলিক গল্পের ছবি তৈরি করছি। গল্প আমার নিজের লেখা। শহর ও গ্রামের সমন্বয় ঘটিয়ে ছবিটি নির্মাণের চেষ্টা করছি। আমার বিশ্বাস দর্শকদের ছবিটি ভালো লাগবে।

তিনি আরো বলেন, এ ধরনের গল্পে আজকাল আর ছবি হয় না। চলচ্চিত্রের খারাপ সময়ে ছবিটি ভালো কিছু বয়ে আনবে বলে মনে করছি। এখন ইন্ডাস্ট্রিতে ব্যবসা সফল ছবির দরকার। ছবি ভালো হলে দর্শকরা আবার হলমুখী হবে। প্রযোজক-পরিচালকরা আবারো ছবি নির্মাণে আগ্রহী হবেন।

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh