• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

শ্রাবন্তীর ‘বয়ফ্রেন্ড’ শাকিব

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ নভেম্বর ২০১৭, ১০:৫৮
ফাইল ছবি : শাকিব খান ও শ্রাবন্তী

যৌথ প্রযোজনার ‘শিকারি’ ছবিতে জুটি হয়ে অভিনয় করেছিলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান ও টালিগঞ্জের নায়িকা শ্রাবন্তী। এবার নতুন সিনেমায় আবারো জুটি হতে যাচ্ছেন তারা। এই জুটির নতুন ছবির নাম ‘বয়ফ্রেন্ড’। ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া।

নতুন এই ছবিতে গতকাল (২১ নভেম্বর) চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব। ঢালিউডের কিং খান বলেন, ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছি। আমার বিপরীতে অভিনয় করবেন কলকাতার শ্রাবন্তী। ছবিটিতে নবাগত একজন নায়িকা থাকবেন। তার নাম পরে জানানো হবে।

এদিকে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান জানান, শাকিব খান ও শ্রাবন্তী দুজনকেই চূড়ান্ত করা হয়েছে। এই ছবিটি পরিচালনা করবেন উত্তম আকাশ। দেশের পাশাপাশি বিদেশেও বিগ বাজেটের এই ছবিটির শুটিং হবে।

শাকিব এখন বুবলীর সঙ্গে ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্যা মাইয়্যা’ ছবিতে অভিনয় করছেন। এছাড়া ‘প্রিয়তমা’ নামের নতুন একটি ছবিতেও চুক্তিবদ্ধ হয়েছেন। এই ছবিতেও শাকিবের নায়িকা হিসেবে আছেন বুবলী।

সাম্প্রতিক সময়ে সিনেমায় অভিনয়ের পাশপাশি ব্যক্তিগত জীবন নিয়েও আলোচিত হয়েছেন শাকিব। ঢালিউড কুইন অপু বিশ্বাস ও শাকিব খানের সংসার জীবনে ভাঙনের ঢেউ লেগেছে। শাকিব-অপুর ঘণিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, যে কোনো সময় তাদের ডিভোর্স হতে পারে।

তবে ব্যক্তিগত জীবনের টানাপোড়েনকে পাশ কাটিয়ে সিনেমা নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন শাকিব। একের পর এক নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন। অন্যদিকে একাধিক ছবিতে অভিনয়ের ঘোষণা দিয়েছিলেন অপু বিশ্বাস।

সম্প্রতি শারীরিক অসুস্থতার কারণে আপাতত সিনেমা থেকে দূরে থাকার কথা জানিয়েছেন অপু বিশ্বাস। সংসার নিয়েই তিনি এখন ব্যস্ত রয়েছেন। শাকিব-অপুর একমাত্র ছেলে আব্রাম খান জয় এখন অপুর কাছেই থাকছেন।

পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জয়কে নিয়ে নেওয়া সিদ্ধান্তে মন খারাপ শাকিবের পরিবারের
নতুন প্রেমের গুঞ্জনে মুখ খুললেন শ্রাবন্তী
ঈদে দর্শকপ্রিয়তার শীর্ষে ‘রাজকুমার’
জয় এখন নামাজ পড়া শুরু করেছে : অপু বিশ্বাস
X
Fresh