• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

অমিতাভ বচ্চনের ছেলে শাহরুখ!

বিনোদন ডেস্ক

  ২১ নভেম্বর ২০১৭, ১১:৪৫

বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন নাকি আব্রামের দাদু! মানে শাহরুখ খানের বাবা? সিনেমায় নয়, বাস্তবেই। শাহরুখ পুত্র আব্রাম এমনটাই মনে করেন।

বিভিন্ন ছবিতে শাহরুখের বাবার চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ। কাভি খুশি কাভি গাম, বীর-জারা সিনেমাতে অমিতাভ-শাহরুখকে পিতা-পুত্রের চরিত্রে অভিনয় করতে দেখা গেছে।

এই সিনেমাগুলো দেখে শাহরুখ পুত্র আব্রাম অমিতাভকে সত্যিকার অর্থেই দাদু মনে করেন। শাহরুখ খান নিজেই এই তথ্য জানালেন।

সম্প্রতি অভিষেক-ঐশ্বরিয়া বচ্চনের মেয়ে আরাধ্যর জন্মদিনের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন শাহরুখ খান। সঙ্গে পুত্র আব্রামকেও নিয়ে গিয়েছিলেন। জন্মদিনের পার্টিতে নাগরদোলা থেকে শুরু করে কটন ক্যান্ডি স্টল; সবই ছিল।

সেই অনুষ্ঠানে শাহরুখ পুত্রের সঙ্গে তোলা কয়েকটি ছবি অমিতাভ নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। এর জন্য অমিতাভকে ধন্যবাদ জানান শাহরুখ।

একইসঙ্গে শাহরুখ জানান, আব্রাম নাকি অমিতাভ বচ্চনকে তার বাবার (শাহরুখের) 'বাবা' মনে করেন। কারণ টিভিতে অমিতাভকে এভাবেই দেখেছে।

এদিকে গত ১৬ নভেম্বর (বৃহস্পতিবার) ছিল অমিতাভের নাতনি আরাধ্য বচ্চনের জন্মদিন। বচ্চন পরিবারে চলতি বছরে কোনো জন্মদিনই ঘটা করে পালন করা হয়নি।

কিছুদিন আগেই ছিল অমিতাভ বচ্চন এবং ঐশ্বরিয়ার জন্মদিন। সেই জন্মদিনেও তেমন কোনো আয়োজন ছিল না। কারণ কয়েক মাস আগেই ঐশ্বরিয়ার বাবা কৃষ্ণরাজ রায় পরলোকগমন করেছেন। ঐশ্বরিয়ার বাবার প্রতি শ্রদ্ধা জানিয়ে বিভিন্ন উৎসব থেকে দূরে ছিলেন বচ্চন পরিবারের সদস্যরা।

এবার আরাধ্যর জন্মদিনে অনুষ্ঠান আয়োজন করা হয়। অভিষেক-ঐশ্বরিয়া আয়োজন করেন আরাধ্যর জন্মদিনে বিশেষ পার্টি। বচ্চন পরিবারের আমন্ত্রণে অনেকেই অংশ নেন অনুষ্ঠানে।

পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চলচ্চিত্রে অভিনয় না করার কারণ জানালেন ববিতা
যত টাকা বেতন পান আনুশকা-বিরাটের দেহরক্ষী
অমিতাভ বচ্চনের মুকুটে নতুন পালক
ঈদে ভক্তদের চমকে দিতে মান্নাতের ব্যালকনিতে শাহরুখ
X
Fresh