• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

সাহাবীদের নিয়ে অনন্ত জলিলের চলচ্চিত্র!

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ নভেম্বর ২০১৭, ১১:১৩

ঢালিউড তারকা অনন্ত জলিল এখন পেশাগত ব্যস্ততার পাশপাশি ধর্মচর্চায় ব্যস্ত সময় কাটাচ্ছেন। কয়েকদিন আগে তিনি ঘোষণা দিয়েছিলেন সাহাবীদের জীবনী নিয়ে চলচ্চিত্র নির্মাণ করবেন। এবার সেই ঘোষণা থেকে সরে এসেছেন।

অনন্ত জলিল বলেন, আমি সাহাবীদের জীবনী নিয়ে একটি চলচ্চিত্র নির্মাণ করবো, যাতে করে ইয়াং জেনারেশন আরো বেশি সাহাবীদের জীবন সম্পর্কে জানতে পারেন। যেহেতু আমি দ্বীনের রাস্তায় নতুন; তাই আলেম ওলামাদের সঙ্গে পরামর্শ করে জানতে পারলাম, সাহাবীদের জীবনী নিয়ে চলচ্চিত্র নির্মাণ করা জায়েজ না।

তিনি আরো বলেন, মিডিয়ার মাধ্যমে সঠিক ইসলাম ইয়াং জেনারেশনের মধ্যে প্রচার করাই আমার মূল লক্ষ্য। কারণ মিডিয়ার মাধ্যমে খুব দ্রুত অনেক মানুষের কাছে তথ্য পৌঁছে দেয়া যায়। আমরা জানি, সঠিক ইসলামের জ্ঞান না থাকার কারণে কিছু পথভ্রষ্ঠ মানুষ আমাদের ইয়াং জেনারেশনকে ইসলামের নামে বিপদগামী করছে।

অনন্ত জলিল বলেন, ইসলাম হচ্ছে শান্তির ধর্ম, ইসলামে সন্ত্রাসের কোনো জায়গা নেই। তাই আমি আলেম ওলামাদের সঙ্গে পরামর্শ করে মিডিয়ার মাধ্যমে কিভাবে সঠিকভাবে ইসলাম প্রচার করা যায় তার চেষ্টা করব ইনশাল্লাহ।

দেশীয় চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তারকা খ্যাতি পেয়েছেন ব্যবসায়ী অনন্ত জলিল। সাম্প্রতিক সময়ে ধর্মচর্চায় যুক্ত হয়ে আলোচনা ছড়িয়েছেন তিনি। ঢাকার ধানমন্ডি, নারায়ণগঞ্জের মসজিদে তাকে দেখা গেছে ইসলামের দাওয়াত দিতে।

অস্ট্রেলিয়ার একটি অনুষ্ঠানেও সবাইকে ইসলামের রীতি অনুযায়ী চলার আহ্বান জানান এই তারকা। একাধারে চলচ্চিত্র নায়ক, পরিচালক, প্রযোজক, ব্যবসায়ী হিসেবে পরিচিত অনন্ত জলিল।

২০১০ সালে ‘খোঁজ দ্যা সার্চ’ সিনেমার মাধ্যমে তার বাংলা চলচ্চিত্রে অভিষেক। এরপর হৃদয় ভাঙ্গা ঢেউ, দ্য স্পীড, মোস্ট ওয়েলকাম, নিঃস্বার্থ ভালোবাসা, মোস্ট ওয়েলকাম-টু ছবিতে নায়কের ভূমিকায় অভিনয় করেন।

পিআর/জেবি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে ডিপজলকে শোকজ
রাত পোহালেই শিল্পী সমিতির নির্বাচন, আমেজ নেই এফডিসিতে
‘চলচ্চিত্র ও টেলিভিশন খাতে বাংলাদেশ-ভারতের মধ্যে অভিজ্ঞতা বিনিময় করা হবে’
কান উৎসবে বিচারক হয়ে যাচ্ছেন ঢাকার ঋতি
X
Fresh