• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বুবলির জন্মদিনে কী আয়োজন?

পাভেল রহমান

  ১৯ নভেম্বর ২০১৭, ২০:১১

ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে জুটি গড়ে সিনেমায় অভিষেক। প্রথম ছবিতেই পেয়েছেন তারকাখ্যাতি। তিনি শবনম বুবলি। চলচ্চিত্রের এই জনপ্রিয় নায়িকার জন্মদিন সোমবার (২০ নভেম্বর)। কিভাবে কাটবে বুবলির জন্মদিন? আরটিভি অনলাইনকে সেই খবরই জানালেন ‘বসগিরি’-খ্যাত নায়িকা।

বুবলি বলেন, জন্মদিনে তেমন কোনো উচ্ছ্বাস কখনোই কাজ করে না। প্রতিবারই ঘরোয়াভাবে পরিবারের লোকজনের সঙ্গে জন্মদিন কাটাই। এবারো তাই করবো। পরিবারের সঙ্গেই দিনটি কাটাবো।

সিনেমা ইন্ডাস্ট্রির কারা থাকবেন বুবলির ঘরোয়া জন্মদিনের আয়োজনে- এমন প্রশ্নে বুবলি বলেন, ‘এটি ঘরোয়া আয়োজন। কোনো অনুষ্ঠান করা হচ্ছে না। তবে কয়েকদিন পরই একটা অনুষ্ঠান করার পরিকল্পনা আছে। সেখানে সবাইকে দাওয়াত করবো।

সেই অনুষ্ঠানেই কি জন্মদিন উদযাপন করা হবে? জানতে চাইলে বুবলি বলেন, সেটা জন্মদিনের কোনো অনুষ্ঠান হবে না। কাছের লোকজন সবাইকে নিয়ে আড্ডা দিব; আনন্দময় কিছু সময় কাটাবো। সাংবাদিক, চলচ্চিত্র অঙ্গনের লোকজনদের নিয়ে একটা সন্ধ্যা চা খেতে খেতে গল্প করবো, আড্ডা দিব।

নিজের জন্মদিনের স্মৃতি মনে করে বুবলি বলেন, সবারই তো জন্মদিনে বিশেষ স্মৃতি থাকে। আমারও আছে। আসলে ছোটবেলায় যেভাবে জন্মদিনের আনন্দটা অনুভব করা যায়; বড় হয়ে গেলে সেই আনন্দটা আর থাকে না। এখন জন্মদিনে আলাদাভাবে উচ্ছ্বাস কাজ করে না।

শামীম আহমেদ রনি পরিচালিত ‘বসগিরি’ সিনেমায় শাকিব খানের সঙ্গে জুটি গড়ে সিনেমায় অভিষেক হয় বুবলির। এর আগে একটি বেসরকারী টিভি চ্যানেলে সংবাদ পাঠিকা হিসেবে কাজ করতেন। প্রথম ছবিতেই জনপ্রিয়তা পান তিনি।

বর্তমানে শাকিব খানের সঙ্গে ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’ ছবিতে অভিনয় করছেন বুবলি। এছাড়া ‘প্রিয়তমা’ নামের একটি নতুন ছবিতে কাজ শুরু করতে যাচ্ছেন।

বুবলি বলেন, ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’ ছবির শুটিং চলছে। কয়েক দিন পরই নতুন লটের শুটিং শুরু হবে। এছাড়া ‘প্রিয়তমা’ নামের একটি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। এই ছবির কাজও শিগগিরই শুরু হবে।

পিআর/এসজে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জন্মদিনে ভক্তদের যেভাবে চমক দিলেন আল্লু অর্জুন 
জন্মদিনেই ডুবে মারা গেল মেহেরুন
সঙ্গীতশিল্পী সনজীদা খাতুনের ৯১তম জন্মদিন আজ
আসল আল্লু অর্জুনকে চেনাই কঠিন
X
Fresh