• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

বাদ পড়লেন জেসিয়া

বিনোদন ডেস্ক

  ১৮ নভেম্বর ২০১৭, ১৬:৩২

‘মিস ওয়ার্ল্ড ২০১৭’ সালের প্রতিযোগিতার সেমিফাইনাল থেকে বাদ পড়েছেন বাংলাদেশের জেসিয়া ইসলাম। সেরা ৪০ জনে স্থান পেলেও ২০ জনের তালিকায় সেমি-ফাইনালিস্টে নেই তার নাম। এ তথ্য জানিয়েছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী।

চীনের সানায়া সিটি এরেনায় আজ শনিবার সন্ধ্যায় জমকালো আয়োজনের মাধ্যমে অনুষ্ঠিত হবে ‘মিস ওয়ার্ল্ড ২০১৭’ র গ্র্যান্ড ফিনালে। এতে উপস্থিত থেকে রোববার স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চীন থেকে ঢাকার উদ্দেশে রওনা হবেন জেসিয়া।

জেসিয়ার মাধ্যমে ১৬ বছর পর ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হয়ে কেউ এ প্রতিযোগিতায় অংশ নিলো। এই প্রতিযোগী ‘হেড টু হেড চ্যালেঞ্জ’-এ অংশ নিয়ে সেরা ৪০ প্রতিযোগীর অন্যতম হিসেবে নির্বাচিত হন। বিচারকদের পাশাপাশি সাধারণ দর্শকও ভোট দিয়েছেন তাকে।

মিস ওয়ার্ল্ড বাংলাদেশের সেমিফাইনালে অস্ট্রেলিয়া, ব্রিটিশ ভার্জিন আইল্যান্ড, ব্রাজিল, কুক আইল্যান্ড, ইংল্যান্ড, ফিজি, ফ্রান্স, ভারত, ইন্দোনেশিয়া, মঙ্গোলিয়া, নেপাল, নিউজিল্যান্ড, ফিলিপাইন, রাশিয়া, স্লোভাকিয়া ও দক্ষিণ আফ্রিকার প্রতিযোগী উত্তীর্ণ হয়েছেন। তাদের মধ্যে থেকে নির্বাচিত ‘মিস ওয়ার্ল্ড’কে মাথায় মুকুট পরিয়ে দেবেন বর্তমান বিশ্বসুন্দরী স্টেফানি দেল ভালে।

‘মিস ওয়ার্ল্ড ২০১৭’ সালে নির্বাচিত হয়েছিলেন জান্নাতুল নাঈম এভ্রিল। তথ্য গোপনের অভিযোগে শেষপর্যন্ত আয়োজক প্রতিষ্ঠান তার মুকুট ছিনিয়ে নেয়। বাংলাদেশ থেকে ‘মিস ওয়ার্ল্ড ২০১৭’ প্রতিযোগিতায় অংশ গ্রহণের জন্য বিচারকরা চূড়ান্ত করেন জেসিয়াকে।

এম/সি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh