• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

কঠিন পরিস্থিতিতে জেরিন খান

বিনোদন ডেস্ক

  ১৮ নভেম্বর ২০১৭, ১৩:৩৩

কঠিন পরিস্থিতির মধ্যে পড়েছেন জেরিন খান। শুক্রবার তার অভিনীত ‘আকসার টু’ ছবিটি মুক্তি পেয়েছে। ছবির প্রচারণা নিয়ে এখন বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন এ নায়িকা।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, ছবির প্রচারে পুরো দিল্লি সফরটাই সুখকর ছিল তার। কিন্তু বিরক্তির ঘটনাটি ঘটে একেবারে সফরের শেষ গন্তব্যস্থলে। সেই ভেন্যু থেকে বেরিয়ে আসার সময়, জেরিনের আশেপাশে কোনো নিরাপত্তা কর্মী রাখেননি আয়োজকরা। সেই সুযোগে ৪০ থেকে ৫০ জনের একটি দল প্রায় জেরিনের গায়ের কাছে এসে সেলফি তুলতে চায়। এমনকি জোর করে তাদের ক্যামেরা ফোন জারিনের মুখের সামনে ধরে। সেসময় শ্লীলতাহানির মতো পরিস্থিতি তৈরি হয়।

যখন এই ঘটনাটি ঘটছে, তখন ছবির একজন পুরুষ সদস্যও জেরিনকে সাহায্য করতে এগিয়ে আসেননি। ফলে পরিস্থিতি হাতের বাইরে চলে যায়। আর এই ঘটনায় মারাত্মক ক্ষুব্ধ ‘আকসার টু’র নায়িকা।

২০১০ সালে ‘ভীর’ছবির মাধ্যমে অভিষেক তার। সালমানের সঙ্গে জেরিনের প্রথম ছবি বেশ প্রশংসিত হয়। তার রূপে মুগ্ধ হননি এমন মানুষ খুঁজে পাওয়া কঠিন।

কিন্তু পরবর্তীতে বেশ কিছু ছবি করলেও জেরিন সেভাবে আলোচনায় আসতে পারেননি। অবশেষে ‘হেট স্টোরি-৩’ ছবিতে হাজির হন ব্যাপক খোলামেলা হয়ে। এরপর থেকেই তাকে নিয়ে তুমুল আলোচনা শুরু হয়। নতুন ছবি ‘আকসার-টু’তে ব্যাপক খোলামেলাভাবে হাজির হয়েছেন তিনি। পরিচালনা করছেন অনন্ত নারায়ণ।

এম/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh