• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মমতাকে পা ছুঁয়ে সালাম করলেন শাহরুখ

বিনোদন ডেস্ক

  ১৭ নভেম্বর ২০১৭, ১৩:০০

ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বলিউড স্টার শাহরুখ খানের সম্পর্ক ভাই-বোনের। এবার ভাইকে বিমানবন্দরে পৌঁছে দিয়ে আরেকবার সেই সম্পর্কটা যেন সবাইকে জানান দিলেন মমতা।

সম্প্রতি ২৩তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিতে কলকাতায় এসেছিলেন শাহরুখ। সেখানে বোনের আতিথিয়তা গ্রহণ করেছেন পাঁচ দিন। কলকাতায় পাঁচ দিন থাকার পর গত ১৫ নভেম্বর ফিরে গেছেন মুম্বাইয়ে। বিদায় বেলায় মমতা নিজের গাড়িতে করে শাহরুখকে বিমানবন্দরে পৌঁছে দেন।

সম্প্রতি এমন একটি ভিডিও ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে। এতে দেখা গেলো গাড়ি থেকে নেমে শাহরুখ মমতার পা ছুঁয়ে সালাম করেন। মমতাও তাকে দোয়া করেন।

গেলো ১০ নভেম্বর নেতাজি ইনডোর স্টেডিয়ামে পর্দা ওঠে ‘কলকাতা ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল ২০১৭’র। এ উৎসবে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বলিউড স্টার অমিতাভ বচ্চন, কমল হাসান, শাহরুখ খান ও অভিনেত্রী কাজল।

এদিকে শাহরুখ খান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) কলকাতা নাইট রাইডার্স দলের মালিক। মমতা সরকারের সঙ্গে ঘনিষ্ঠতা রয়েছে কিং খানের। এছাড়া পশ্চিমবঙ্গ পর্যটনের ব্র্যান্ড অ্যাম্বাসডরও শাহরুখ।

শাহরুখ বিভিন্ন সময় বলেন, কলকাতা তার দ্বিতীয় মাতৃভূমি। মমতাও শাহরুখকে ভাই বলে সম্বোধন করেন। বিমানবন্দরে শাহরুখকে পৌঁছে দিয়ে মমতা-শাহরুখের সম্পর্ক আবারো নতুন করে আলোচনা ছড়ালো।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মুজিবের পরিবর্তে যাকে দলে ভেড়ালো কলকাতা
নিয়ম ভেঙে কলকাতার শুরুর ম্যাচেই মাঠে থাকছেন শাহরুখ
শাহরুখের পর এবার বুর্জ খলিফায় শাকিবের চমক
শাহরুখের যে নায়িকার মৃত্যু আজও এক অজানা রহস্য
X
Fresh