close
ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭ | ০৭ অগ্রহায়ণ ১৪২৪

‘পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে পাত্র খোঁজা হচ্ছে’

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৪ নভেম্বর ২০১৭, ১৬:১৩
নাতনির জন্য পাত্র খুঁজছেন দাদা। পাত্র চেয়ে পত্রিকায় বিজ্ঞাপন দিয়েছেন তিনি। এটি নিয়েই গন্ডগোল বাঁধিয়েছেন পাত্রী অভিনেত্রী তানজিন তিশা। চিৎকার করে বাড়ি মাথায় তুলেছেন।

এদিকে বিজ্ঞাপন দেয়ার পর বাড়তে থাকে আগ্রহী পাত্রদের ভিড়। বাড়িতে পাত্রদের নানা রকম পরীক্ষা নিচ্ছেন দাদা সিরাজ হায়দার। দাদার এমন পাগলামি দেখে নিজের ভালোবাসার মানুষ কল্যাণ কোরাইয়াকে জামাই হিসেবে পরীক্ষা দিতে বলেন তিশা।

এমনই হাস্যরসাত্মক ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যায় ‘জামাই পরীক্ষা’ নাটকের গল্প। নাটকটিতে নাতনির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী তানজিন তিশা। তার চরিত্রের নাম সোহানা। কর্নেল নানার চরিত্রে অভিনয় করেছেন সিরাজ হায়দার। তিশার প্রেমিক রিফাতের চরিত্রে অভিনয় করেছেন কল্যাণ।

রেজাউর রহমান রিজভীর রচনায় নাটকটি পরিচালনা করেছেন এ টি এম মাকসুদুল হক ইমু। আগামী শুক্রবার রাত ৮টায় দেশের জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে প্রচার হবে ‘জামাই পরীক্ষা’ নাটকটি।

পরিচালক জানান, গাজীপুরের পুবাইলে নাটকটির দৃশ্যধারণ হয়েছে। নাটকটি দেখে দর্শক নির্মল বিনোদন পাবেন।

তিনি বলেন, কমেডি ধাঁচের এই নাটকটি সব শ্রেণির দর্শকের কাছে ভালো লাগবে। দর্শক কিছুটা সময় আনন্দের মধ্য দিয়ে নাটকটি দেখবেন। নাটকের অভিনেত্রী তিশা, কল্যাণসহ সবাই খুবই ভালো অভিনয় করেছেন।

পিআর/এমকে 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়