close
ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭ | ০৭ অগ্রহায়ণ ১৪২৪

এ কোন সানি লিওন!

বিনোদন ডেস্ক
|  ১৪ নভেম্বর ২০১৭, ১১:৫১
বলিউডের সিনেমায় বিভিন্ন সময় আবেদনময়ী রূপে দেখা গেছে সানি লিওনকে। বেশির ভাগ ছবিতে তিনি আইটেম গানে অভিনয় করেছেন। সিনেমার নায়িকা হিসেবেও কয়েকটি ছবিতে অভিনয় করেছেন।

কিন্তু এবার ভিন্ন রূপে দেখা গেলো। মুখে আলাদা দাড়ি আর ছোট চুলে ছেলেদের সাজে এ কোন সানি লিওন! সোশ্যাল মিডিয়ায় সানি লিওনের এই নতুন রূপ ছড়িয়ে পড়েছে।

সানি লিওন তার টুইটারে কয়েকটি ছবি আর ভিডিও প্রকাশ করেছেন গত রোববার। সেখানে দেখা যাচ্ছে দাড়ি-গোঁফ লাগিয়ে একদম ছেলে সেজে বসে আছেন তিনি।

ছবিতে এমন লুকে কেন? তার ব্যাখ্যাও দিয়েছেন। সানি লিওন জানান, আরবাজ খানের বিপরীতে ‘তেরা ইনতেজার’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। ছবিটির ‘বার্বি গার্ল’ শিরোনামের একটি গানের জন্য তাকে ছেলের ছদ্মবেশ নিতে হয়েছে।

এই তারকা টুইটারে মজা করে লিখেছেন, ‘ছেলে সেজে আমাকে তো একেবারে আমার বাবা আর ভাইয়ের মতো দেখাচ্ছে। এদিকে সানি লিওনের এই ভিন্ন লুক সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

জানা গেছে, রাজীব বালিয়া পরিচালিত ‘তেরে ইনতেজার’ ছবিটি আগামী ২৪ নভেম্বর মুক্তি পাবে। ছবিটিতে বেশ উত্তেজনা ছড়াবেন নায়িকা। এমনটাই মনে করা হচ্ছে।

২০০৯ সালে বিয়ে করেন সানি-ড্যানিয়েল। সম্প্রতি তারা সন্তান দত্তক নিয়েছেন। দত্তক নেওয়া সন্তান নিশার বয়স এখন দুই বছর। চলতি বছরের জুলাইয়ে সানি ও ড্যানিয়েল দম্পতি নিশা নামের শিশুটিকে মহারাষ্ট্রের লাতুর গ্রাম থেকে দত্তক নেন।

পিআর/জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়