close
ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭ | ০৭ অগ্রহায়ণ ১৪২৪

নায়কের জন্মদিনে ‘কাঙাল’ ছবির মহরত

আরটিভি অনলাই রিপোর্ট
|  ১৪ নভেম্বর ২০১৭, ১০:৫৯
অভিনেতা ডিএ তায়েব ও অপু বিশ্বাস জুটি গড়েছেন ‘কাঙাল’ নামের নতুন একটি ছবিতে। বদিউল আলম খোকন পরিচালিত ছবিটির মহরত আজ মঙ্গলবার সন্ধ্যায় অনুষ্ঠিত হবে।

এদিকে অভিনেতা ডিএ তায়েবের জন্মদিন আজ ১৪ নভেম্বর (মঙ্গলবার)। নতুন ছবির মহরত নিজের জন্মদিনে ভিন্ন মাত্রা যোগ করেছে বলে মনে করেন তায়েব।

তিনি জানান, ঢাকার পল্টনের একটি রেস্তোরাঁয় জন্মদিন ও  ‘কাঙাল’ ছবির মহরত অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। এতে চলচ্চিত্র, নাট্যাঙ্গন, পুলিশ কর্মকর্তাসহ সমাজের বিভিন্ন মাধ্যমের সুধীজনেরা উপস্থিত থাকবেন।

‘কাঙাল’ ছবিটি পরিচালনা করছেন বদিউল আলম খোকন। এর কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন কাশেম আলী দুলাল। এই ছবির মাধ্যমে পর্দায় তায়েব-অপুকে জুটি হিসেবে দেখা যাবে।

চিত্রনায়িকা অপু বিশ্বাস সিনেমায় অভিনয় শুরু করেন ২০০৫ সালে। তার একযুগের সিনেমা ক্যারিয়ারে বেশির ভাগ ছবির নায়ক ছিলেন শাকিব খান। ব্যক্তি জীবনেও তারা স্বামী-স্ত্রী। অনেক বছর পর শাকিব খানের বাইরে কারো সঙ্গে জুটি হয়ে অভিনয় করতে যাচ্ছেন অপু বিশ্বাস।

অন্যদিকে ডিএ তায়েব টিভি নাটকে অভিনয় করে খ্যাতি অর্জন করেছেন। সম্প্রতি ‘সোনা বন্ধু’ নামের একটি ছবিতে অভিনয় করেন তায়েব। ‘কাঙ্গাল’ এই অভিনেতার দ্বিতীয় চলচ্চিত্র।

 ‘কাঙাল’র পাশাপাশি আরো দুটি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তায়েব। ছবিগুলো হলো পথের মানুষ, দরদী। অভিনয়ের পাশাপাশি ডিএ তায়েব বাংলাদেশ পুলিশ বিভাগের কর্মকর্তা।

পিআর/জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়