• ঢাকা বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

সুলতান ছবিতে প্রতারণার দায়ে সালমানের বিরুদ্ধে মামলা

মাজহার খন্দকার
|  ১৪ জুলাই ২০১৬, ১২:৪০
মুক্তির এক সপ্তাহেই রেকর্ডের বন্যা বইয়ে দিয়েছে বলিউড সুপারস্টার সালমান খান অভিনীত নতুন ছবি ‘সুলতান’। এরই মধ্যে ছবিটি ৩০০ কোটির ক্লাবে ঢুকে পড়েছে। ছবির সাফল্যে সালমান খোশ মেজাজেই থাকার কথা ছিলো।

তবে এই ছবির জন্য মামলা খেয়ে বিব্রতকর অবস্থার মুখোমুখি নায়ক। জানা গেছে, বলি পাড়ার ভাইজানের বিরুদ্ধে মহম্মদ সাবির আনসারি নামের এক ব্যক্তি মুজাফফরপুরের নিম্ন আদালতে মামলা ঠুকে দিয়েছেন। শুধু সালমান নয়, মামলা হয়েছে ছবির পরিচালক আলি আব্বাস জাফর ও অভিনেত্রী আনুশকা শর্মার বিরুদ্ধেও।

মুজাফফরপুরের বাসিন্দা সাবিরের দাবি, তার জীবন কাহিনীর উপর ভিত্তি করেই তৈরি হয়েছে ‘সুলতান’ ছবিটি। শর্ত বাবদ তাকে ২০ কোটি টাকা দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন বলিউড সুপারস্টার। কিন্তু সেই অর্থ এখনও হাতে পাননি তিনি। সে কারণেই গত ৮ জুলাই এই মামলা করেছেন সাবির।

ছবির নায়ক, নায়িকা ও পরিচালকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪২০ (সম্পত্তি থেকে বঞ্চিত করার প্রতারণা), ৪০৬ (বিশ্বাসঘাতকতা), ৫০৪ (ইচ্ছাকৃত অপমান) ও ৫০৬ (হুমকি) ধারায় অভিযোগ করে মামলা দায়ের করা হয়েছে। সেই পরিপ্রেক্ষিতে গতকাল মঙ্গলবার (১২ জুলাই) স্থানীয় আদালতে মামলার শুনানি ছিল। মামলাটি সেখান থেকে প্রথম শ্রেণির জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে পাঠানো হয়েছে। মামলার পরবর্তী শুনানি ২৬ জুলাই।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়