• ঢাকা বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

অধরাই ‘নায়ক’র নায়িকা

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১২ নভেম্বর ২০১৭, ১২:৪৪
ছবি অধরার ফেসবুক থেকে
শনিবার আরটিভি অনলাইনে ‘নায়ক’ ছবির সম্ভাব্য নায়িকাদের নিয়ে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। যুগল নির্মাতা ইস্পাহানী আরিফ জাহান পরিচালিত নতুন এই ছবিতে নায়কের ভূমিকায় অভিনয় করবেন বাপ্পী চৌধুরী।

তবে গেলো ১ মাস ধরেই এই ছবির নায়িকা কে হচ্ছেন তা নিয়ে আলোচনা চলছিল। কয়েকটি গণমাধ্যমে মাহিয়া মাহি, বুবলী, অপু বিশ্বাসসহ আরো বেশ ক’জন নায়িকার নাম আসে এই ছবির নায়িকা হিসেবে।

অথচ পরে খোঁজ নিয়ে জানা যায় ছবিতে নতুন কোনো নায়িকা নেয়া হচ্ছে। আর চরিত্র ও গল্পের প্রয়োজনেই নতুন নায়িকা নেয়ার সিদ্ধান্ত নেন ইস্পাহানী আরিফ জাহান।

আরটিভি অনলাইনে প্রকাশিত সম্ভাব্য ৬ নায়িকার একজন ছিলেন অধরা খান। রোববার সকালে ‘নায়ক’ ছবির নায়িকা হিসেবে অধরাকে চূড়ান্ত করা হয়েছে বলে জানালেন ইস্পাহানী আরিফ জাহান।

এ ব্যাপারে অধরা খান আরটিভি অনলাইনকে বলেন, এমন গুণী নির্মাতার ছবিতে অভিনয়ের সুযোগ পাওয়া ভাগ্যের ব্যাপার। ছবির গল্পটি খুব সুন্দর। নিজেকে চরিত্রের সঙ্গে মানিয়ে নেয়ার চেষ্টা করছি এখন। আশা করছি ছবিটি আমার ক্যারিয়ারের জন্য ভালো কিছু বয়ে আনবে।   

এ নির্মাতা জুটির ব্যবসা সফল ছবির মধ্যে রয়েছে বিদ্রোহী বধূ, লাট সাহেবের মেয়ে, সুখের স্বর্গ, তুমি সুন্দর, সন্ত্রাসী মুন্নাসহ আরো বেশ কিছু চলচ্চিত্র।

এর আগে প্রয়াত নায়ক মান্নাকে নিয়ে ‘নায়ক’ ছবি নির্মাণ করেছিলেন এ নির্মাতা। সেখান থেকে অনুপ্রাণিত হয়েই ছবিটি নির্মাণ করেছেন তিনি। তবে এই ছবির প্রেক্ষাপট সম্পূর্ণ ভিন্ন বলে জানালেন নির্মাতা।

শাহীন সুমন পরিচালিত ‘পাগলের মতো ভালোবাসি’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন অধরা খান। ছবিটি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। একই নির্মাতার ‘মাতাল’ নামে আরো একটি ছবিতে কাজ করছেন তিনি।

এম/এসজে      

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়