• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

মিস ওয়ার্ল্ড হচ্ছেন বাংলাদেশের জেসিয়া!

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ নভেম্বর ২০১৭, ১৭:০৬

বিশ্ব সুন্দরীদের আন্তর্জাতিক আসর ‘মিস ওয়ার্ল্ড’-এ বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন জেসিয়া ইসলাম। প্রতিযোগিতায় এখন চলছে ‘হেড টু হেড’ চ্যালেঞ্জ। কিন্তু এরই মধ্যে একটি অনলাইন জরিপ বলছে এবারের বিশ্ব সুন্দরীর মুকুট পড়তে যাচ্ছেন বাংলাদেশের জেসিয়া।

আগামী ১৮ নভেম্বর মিস ওয়ার্ল্ডের গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে। কিন্তু তার আগেই ‘The Great Pageant Community’ নামের একটি ওয়েবসাইটের জরিপে বিজয়ী হয়েছেন জেসিয়া। এই সাইটটি অনলাইনে ভোটের আয়োজন করেছে। সেখানে প্রশ্ন করা হয়েছে ‘মিস ওয়ার্ল্ড ২০১৭’ কার মাথায় মুকুট উঠবে?

সেখানে সবচেয়ে বেশি ভোট পেয়েছেন জেসিয়া। মঙ্গলবার দুপুর পর্যন্ত তিনি পেয়েছেন ১ লাখ ৫০ হাজারেরও বেশি ভোট। ৯৭ হাজার ভোট নিয়ে জেসিয়ার পরের অবস্থানে আছেন নেপালের প্রতিযোগী। সাইটটির পক্ষ থেকে জানানো হয়, পছন্দের প্রতিযোগীকে ১৭ নভেম্বর পর্যন্ত ভোট দেওয়া যাবে। চাইলে একাধিকবারও ভোট দেওয়া যাবে।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলামের জন্ম ও বেড়ে ওঠা পুরান ঢাকায়। তার বাবার নাম মনিরুল ইসলাম, পেশায় ব্যবসায়ী। মা রাজিয়া সুলতানা গৃহিণী। ১৮ বছর বয়সী জেসিয়ার উচ্চতা ৫ ফুট ৮ ইঞ্চি।

জেসিয়া লেখাপড়া করেছেন সাউথপয়েন্ট স্কুল অ্যান্ড কলেজ। সেখান থেকে ও-লেভেল সম্পন্ন করে রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে আইন বিষয়ে পড়ছেন।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এ অংশগ্রহণের আগেও গ্ল্যামার ওয়ার্ল্ডে নিজের উপস্থিতি জানান দিয়েছিলেন জেসিয়া। ফ্যাশন হাউজ এক্সটেসির মডেল হিসেবে কাজ করেছেন তিনি।

পিআর/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh