• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

প্রেম পাগল আমব্রিন

আরটিভি অনলাইন বিনোদন রিপোর্ট

  ২২ সেপ্টেম্বর ২০১৬, ১৪:৩৫

ইউনিভার্সিটি পড়ুয়া মেয়ে আমব্রিন ভীষণ প্রেম পাগল! প্রেমিককে অন্ধের মতো ভালোবাসেন তিনি। প্রেমিকও খুব ভালোবাসেন তাকে। কিন্তু আমব্রিনের আরো একজন ভালো বন্ধু আছেন। যার সঙ্গে সম্পর্ক কোনোভাবেই মেনে নিতে পারেন না তার ভালোবাসার মানুষ। দুজনের মধ্যে দ্বন্দ্ব তৈরি হয়। আমব্রিন এক সময় প্রেমিককে দেখানোর জন্য বন্ধুর সঙ্গে প্রেমের অভিনয় করতে থাকেন। জন্ম নেয় নতুন ঘটনার।

হালের জনপ্রিয় মডেল, উপস্থাপিকা ও অভিনেত্রী আমব্রিনকে 'আয়না ঘর' নাটকে এমন প্রেম পাগল চরিত্রে দেখা যাবে। তার বিপরীতে রয়েছেন তপন ও সাব্বির। নাট্যনির্মাতা এস এ হক অলীকের তৈরি ধারাবাহিক দীর্ঘদিন ধরেই এটিএন বাংলায় প্রচার হচ্ছে। বৃহস্পতিবার বিএফডিসিতে নাটকের শুটিং-এ যোগ দিলেন তিনি। অভিনয়ে তাকে খুব কমই দেখা যায়। ছোট পর্দা থেকে অনেকেই এখন চলচ্চিত্রও কাজ করছেন। ভবিষ্যতে বড় পর্দায় কাজ করবেন কিনা।

এ ব্যাপারে আমব্রিন আরটিভি অনলাইনকে বললেন, 'ফিল মাই লাভ নামে ছবিতে অভিনয় করেছিলাম। সেটি এখনো মুক্তি পায়নি। চলচ্চিত্রে অভিনয় করার ইচ্ছে আছে। উপস্থাপনার সঙ্গে দীর্ঘদিন ধরে থাকায় অনেক পরিচালক ও প্রযোজক চলচ্চিত্রে কাজ করার কথা বলেছেন। তবে বড় পর্দায় আসলে দর্শকদের ভালো কিছু উপহার দিতে চাই।'

গেল ঈদুল আজহায় অভিনয়ে আমব্রিনকে দেখা না গেলেও তার উপস্থাপনায় আরটিভিতে সঙ্গীত শিল্পী 'অন্তরা মিত্র'র স্টুডিও কনসার্ট, গাজী টেলিভিশনে সেলিব্রেটি ফেস্ট ও বিনোদন ঈদ আয়োজন, বাংলাভিশনে টিন পয়েন্ট প্রশংসিত হয়। পাশাপাশি এস এ টিভির ঈদের বিশেষ নৃত্য অনুষ্ঠানে 'আইটেম বোম' গানে পারফর্ম করে দর্শকদের নজর কাড়েন তিনি।

এখন উপস্থাপনার পাশাপাশি এটিএন বাংলার দীর্ঘ ধারাবাহিক নাটক 'নীড় খোঁজে গাঙচিল'-এ কাজ করছেন এই লাক্স তারকা।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh