• ঢাকা বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
logo

একই দিনে বাবা-ছেলের জন্মদিন

পাভেল রহমান

  ০৬ নভেম্বর ২০১৭, ১১:৩৬

বাংলাদেশের মঞ্চ ও টিভি মিডিয়ার নন্দিত ব্যক্তিত্ব আলী যাকের। অভিনয় গুণে এদেশের মানুষের কাছে খুবই জনপ্রিয় তিনি। তার ছেলে ইরেশ যাকেরও অভিনয় নৈপুণ্যে পেয়েছেন তারকাখ্যাতি। আজ সোমবার(৬ নভেম্বর) আলী যাকের ও ইরেশ যাকেরের জন্মদিন।

পিতা-পুত্রের এই বিশেষ দিনে অনেকেই তাদেরকে শুভেচ্ছা জানাচ্ছেন। ‘ঢাকা অ্যাটাক’-খ্যাত নির্মাতা দীপংকর দীপন বলেন, একটা পরিবারের সবাই এত ভালো, গুণী ও সফল মানুষ হয় কি করে! অনেক প্রার্থনা জন্মদিনে।

এদিকে, রাত ১২টায় ঘরোয়াভাবে কেক কেটে জন্মদিন উদযাপন করেন আলী যাকের ও ইরেশ যাকের। নাট্য ব্যক্তিত্ব সারা যাকের তার ফেসবুক পাতায় দুজনকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লিখেন, হ্যাপি বার্থ ডে অন ৬ নভেম্বর, টু বার্থ ডে বয়েজ।’

নাট্যব্যক্তিত্ব আলী যাকের ১৯৪৪ সালের ৬ নভেম্বর জন্মগ্রহণ করেন। মঞ্চে নূরলদীনের সারা জীবন, দেওয়ান গাজীর কিসসা, কপোনিকের ক্যাপ্টেনসহ অনেকগুলো নাটকে অভিনয় ও নির্দেশনা দিয়েছেন। এ ছাড়া টিভির পর্দায় আজ রবিবার, বহুব্রীহিসহ বেশ কিছু নাটকে তার অভিনয় প্রশংসিত হয়েছে।

তিনি বাংলাদেশের বৃহৎ বিজ্ঞাপনী সংস্থা এশিয়াটিকের স্বত্বাধিকারী। নাট্যব্যক্তিত্ব সারা যাকের তার সহধর্মিণী। আলী যাকের ও সারা যাকের দম্পতির ছেলে ইরেশ যাকের ও মেয়ে শ্রিয়া সর্বজয়া অভিনয়ের সঙ্গে যুক্ত।

অন্যদিকে ইরেশ যাকের জন্মগ্রহণ করেন ১৯৭৬ সালের ৬ নভেম্বর। টিভি নাটকে অভিনয়ে দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছেন ইরেশ।

পিআর/আরকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জন্মদিনে ভক্তদের যেভাবে চমক দিলেন আল্লু অর্জুন 
জন্মদিনেই ডুবে মারা গেল মেহেরুন
সঙ্গীতশিল্পী সনজীদা খাতুনের ৯১তম জন্মদিন আজ
আসল আল্লু অর্জুনকে চেনাই কঠিন
X
Fresh