• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

‘নায়ক’ হচ্ছেন বাপ্পী!

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ নভেম্বর ২০১৭, ১৩:৩৬

‘ভালোবাসার রঙ’ ছবির মাধ্যমে ঢাকাই ছবিতে পথচলা শুরু চিত্রনায়ক বাপ্পী চৌধুরীর। অনেক সাধের ময়না, আই ডোন্ট কেয়ার, সুলতানা বিবিয়ানাসহ অনেক ছবি উপহার দিয়েছেন তিনি।

জুটি বেঁধেছেন মাহি, পরী মণি, আঁচল, মিমসহ হালের সব আলোচিত নায়িকাদের সঙ্গে। নতুনভাবে অপু বিশ্বাসের সঙ্গে একটি ছবিতে অভিনয়ের কথা শোনা যাচ্ছে এ নায়কের।

প্রশ্ন আসতে পারে বাপ্পী তো এমনিতেই জনপ্রিয় একজন চিত্রনায়ক। নতুন করে আবার নায়ক হবার কি আছে তার। ঘটনাটি হলো যুগল নির্মাতা ইস্পাহানী আরিফ জাহান নির্মাণ করতে যাচ্ছেন নতুন একটি চলচ্চিত্র। আর এই চলচ্চিত্রের নাম রাখা হয়েছে ‘নায়ক’। ছবিতে নায়কের চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন বাপ্পী চৌধুরী।

আজ দুপুরে পরিচালক এক ফেসবুক পোস্টে লিখেছেন, ‘অনেক দিন পর একটি সিনেমা বানাবো! আর সেই সিনেমার নামটাই যদি ভালো না হয় তাহলে কি চলে? তাই অনেক ভেবে চিন্তে ঠিক করলাম ছবির নাম হবে ‘নায়ক’। তবে ঝামেলা এখনো শেষ হয়নি! বাকি রইল এখন কে হবেন সেই নায়কের নায়িকা ?’

জানা গেছে, নতুন বছরে বেশ বড় আয়োজনে বিগ বাজেটের ছবি ‘নায়ক’ নির্মাণ করতে যাচ্ছেন ইস্পাহানী আরিফ জাহান। তবে কে হতে যাচ্ছেন নায়ক’র নায়িকা এ নিয়ে মুখ খুলছেন না তিনি। নায়িকার বিষয়টি চমক হিসেবে রাখতে চান নির্মাতা।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মা হারালেন চিত্রনায়ক বাপ্পী
মুক্তির অনুমতি পেল বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের পরবর্তী ৩৬ ঘণ্টার চলচ্চিত্র ‘৫৭০’
ধর্ম পরিবর্তন নিয়ে মুখ খুললেন বাপ্পী চৌধুরী
অনন্ত জলিলকে ‘কাক’ বলে বাপ্পীর কটাক্ষ!
X
Fresh