• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

নায়িকাদের আবার বয়স বাড়ে নাকি?

বিনোদন ডেস্ক
|  ০২ নভেম্বর ২০১৭, ১৯:৩৫ | আপডেট : ০২ নভেম্বর ২০১৭, ১৯:৫৭
কলকাতার নায়িকা শুভশ্রীর জন্মদিন ৩ নভেম্বর(শুক্রবার)। এবারের জন্মদিন কিভাবে কাটাবেন নায়িকা? এমনিতেই জন্মদিনে বিশেষে কোনো অনুষ্ঠান আয়োজন করার পক্ষে নন তিনি। ঘরোয়াভাবে জন্মদিন উদযাপন করবেন শুভশ্রী।

এই নায়িকা বলেন, দিনটিতে তেমন কোনো কাজ রাখিনি। কলকাতার বাড়িতেই থাকব। বাবা-মায়ের সঙ্গেই দিন কাটবে। বর্ধমান থেকে আমার বন্ধুরাও চলে এসেছে। আমি এখনো জানি না আমার জন্য কী সারপ্রাইজ অপেক্ষা করছে। রাত ১২টায় কিছু একটা হবে; এটা বুঝতে পারছি।

তবে জন্মদিনের অনুষ্ঠানে চলচ্চিত্র অঙ্গনের কাউকে দাওয়াত করা হয়নি বলে জানান শুভশ্রী। তিনি বলেন, ফিল্ম ইন্ডাস্ট্রির কেউ কাল থাকছেন না।

প্রতি বছরই জন্মদিনে মায়ের হাতের বিশেষ রান্না শুভশ্রীর খুবই প্রিয়। টালিগঞ্জের এই নায়িকা বলেন, ছোটবেলা থেকেই মা আমার জন্মদিনে পায়েস রান্না করেন। এবারও করবেন। এছাড়া খাবারে আর কি কি মেন্যু থাকছে সেটা জানি না। ধারণা করছি, আমার প্রিয় সব খাবার রান্না করা হবে।

এবারের জন্মদিনে মায়ের কাছ থেকে পোশাক উপহার পেয়েছেন। এটিই কাল পরবেন তিনি। শুভশ্রী বলেন, মায়ের উপহার এরই মধ্যে পেয়ে গেছি। কাল এই পোশাকটি পরবো। আর দিনভর বন্ধুদের সঙ্গে আড্ডায় মেতে থাকবো।

এবারের জন্মদিনে বয়স কত হচ্ছে শুভশ্রীর? এমন প্রশ্নের অবশ্য কোনো উত্তর দেননি তিনি। পাল্টা প্রশ্ন করে বলেন, নায়িকাদের আবার বয়স বাড়ে নাকি?

(আনন্দবাজার)

পিআর/এসজে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়