• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

ফাহমিদা নবীর জন্য ভক্তের কাণ্ড!

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০২ নভেম্বর ২০১৭, ১৬:৪৩ | আপডেট : ০২ নভেম্বর ২০১৭, ১৬:৫৩
সারাদেশেই রয়েছে সঙ্গীতশিল্পী ফাহমিদা নবীর ভক্ত। রাজশাহীতে গিয়ে এক ভক্তের পাগলামি দেখে কিছুটা অবাকই হলেন ফাহমিদা নবী। এই শিল্পীকে স্বাগত জানাতে শহরে ছোট ছোট বিলবোর্ড লাগিয়েছেন ফাতেমা আক্তার নামের এক ভক্ত।

রাজশাহীতে পা রেখে ভক্তের কাছ থেকে এমন সারপ্রাইজ পেয়ে ফাহমিদা নবী বলেন, রাজশাহী ঢুকতেই কি ভীষণ চমক। চমকে গেলাম! ভক্তদের ভালবাসায় সিক্ত।

গতকাল বুধবার (১ নভেম্বর) রাজশাহীতে ছিলেন ফাহমিদা নবী। তাকে স্বাগত জানানোর পর থেকেই ফাতেমা ছিলেন সারাক্ষণ ফাহমিদার সঙ্গী। রাজশাহীর বিভিন্ন জায়গায় ঘুরিয়ে দেখান প্রিয় শিল্পীকে।

ফাহমিদা নবী বলেন, শিল্পীর সার্থকতা সেখানেই, যেখানে শ্রোতার ভালবাসাকে মন ভরে অনুভব করা যায়। ভক্তের চোখে-মুখে ভালবাসায় চিনে নেয়া যায়; কতোটা ভেতর থেকে গানের মধ্যে দিয়েই শিল্পীকে ভালবাসার আসনে অধিষ্ঠিত করে। সত্যি আমি রাজশাহীতে যে ভালবাসা পেয়ে এবং নিয়ে ফিরলাম তা চিরদিন মনে রাখবো।

ফাহমিদা নবী গানের একটি অনুষ্ঠানে অংশ নিতে গত মঙ্গলবার রাজশাহী যান। বুধবার সন্ধ্যায় সেখানে অনুষ্ঠানে অংশ নেন। অনুষ্ঠানের ফাঁকে পুরোটা সময় জুড়ে ফাতেমা ছিলেন ফাহমিদা নবীর সঙ্গে।

ফাহমিদা নবী বেড়ে উঠেছেন সঙ্গীত পরিবারে। উপমহাদেশের প্রখ্যাত সঙ্গীতকার মাহদুন্নবী তার বাবা। ফাহমিদার বোন সামিনা চৌধুরীও এদেশের জনপ্রিয় সঙ্গীত শিল্পী।

পিআর/এসজে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়