• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সন্ধ্যায় বউ সাজবেন অপু

পাভেল রহমান

  ০২ নভেম্বর ২০১৭, ১৪:০৫
ছবি : অপু বিশ্বাসের ফেসবুক থেকে

চিত্রনায়িকা অপু বিশ্বাসকে আজ বৃহস্পতিবার (২ অক্টোবর) সন্ধ্যায় দেখা যাবে বধূ সাজে। শুধু নায়িকা অপু নন, অভিনেতা নিলয়, অভিনেত্রী শখ, সুজানাকেও দেখা যাবে বউ সাজতে। সন্ধ্যায় প্রেম কালেকশনের একটি ‘ওয়েডিং শো’তে অংশ নিচ্ছেন তারা।

অপু বিশ্বাস আরটিভি অনলাইনকে বলেন, রাত ৮টায় গুলশানে এই শো’টি হবে। বিকেল ৫টা থেকে নিজেকে বধূ সাজাতে ব্যস্ত হয়ে যাবো। প্রেম কালেকশানের এই শো’তে বাংলাদেশের আরো কয়েকজন শোবিজ তারকা অংশ নিবেন। আশা করছি ভালো একটি শো হবে।

আমজাদ হোসেন পরিচালিত ‘কাল সকালে’ চলচ্চিত্রের মাধ্যমে ২০০৫ সালে অভিনয় ক্যারিয়ার শুরু। পরবর্তীতে এক যুগেরও বেশি সময় শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন। ব্যক্তিজীবনে তারা স্বামী-স্ত্রী। তাদের সংসারে রয়েছে আব্রাম খান জয় নামের একটি ছেলে।

অপু বিশ্বাস ছোটবেলা থেকেই নাচের সঙ্গে যুক্ত ছিলেন। শৈশবে বগুড়ার নৃত্যগুরু আবদুস সামাদের কাছে নাচের তালিম নেন। ওই সময়ে তিনি ‘লাইলী মজনু’ নৃত্যনাট্যে অভিনয় করেছেন। প্রাতিষ্ঠানিক নাচের হাতেখড়ি হয় বুলবুল ললিতকলা একাডেমিতে। তারপর শিল্পকলা একাডেমি ও সবশেষে নৃত্যাঞ্চল।

এ নায়িকার উল্লেখযোগ্য ছবির মধ্যে রয়েছে পিতার আসন, চাচ্চু, দাদীমা, মেশিনম্যান, আমাদের ছোট সাহেব, ভালোবাসার লাল গোলাপ, মনে বড় কষ্ট, মায়ের হাতে বেহেশতের চাবি, ভালোবাসলেই ঘর বাঁধা যায় না, নিঃশ্বাস আমার তুমি, কোটি টাকার প্রেম, দেবদাস, এক টাকার দেনমোহর, মাই নেম ইজ খান, হিরো দ্য সুপারস্টার, সম্রাট, রাজনীতি প্রভৃতি।

পিআর/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জয়কে নিয়ে নেওয়া সিদ্ধান্তে মন খারাপ শাকিবের পরিবারের
মান্নার মৃত্যু মানে চলচ্চিত্রের অর্ধেক মৃত্যু হয়ে গেছে : মিশা সওদাগর (ভিডিও)
চলচ্চিত্রে আসার পর অনেক কিছুই বদলে গেছে : বুবলী
চলচ্চিত্রে সরকারি অনুদানে স্বচ্ছতা নিশ্চিত করা হবে : তথ্যপ্রতিমন্ত্রী
X
Fresh