• ঢাকা শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

রাতের অতিথি সুমাইয়া শিমু

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৮ অক্টোবর ২০১৭, ১৩:১২ | আপডেট : ২৮ অক্টোবর ২০১৭, ১৩:৩৭
জনপ্রিয় অভিনেত্রী সুমাইয়া শিমু সেলিব্রেটি লাইভ টিপস অ্যান্ড ফান বিষয়ক অনুষ্ঠান ‘লেট নাইট কফি’তে অতিথি হয়ে আসছেন। লেট নাইট কফি অনুষ্ঠানটি মূলত রাত জাগা দর্শকদের জন্য।

আগত অতিথি তার জীবনের উত্থান-পতনের নানাদিক নিয়ে খোলামেলা আলোচনা করবেন।  কথা বলবেন বন্ধুত্বপূর্ণ সম্পর্কের বিভিন্ন দিক নিয়ে।

যেখানে উঠে আসবে একটি সম্পর্ক গড়তে একজন অন্যজনের জন্য কীভাবে বিভিন্ন পন্থা অবলম্বন করেন। এছাড়াও টেলিফোন ও ই-মেইলের মাধ্যমে দর্শকদের সাথে নির্দিষ্ট বিষয় নিয়ে কথা বলা হবে।

সোহেল রানা বিদ্যুত’এর প্রযোজনা ও মারিয়া নূরের উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রচার হবে আরটিভি’তে শনিবার রাত ১২ টা ১ মিনিটে (২৮ অক্টোবর )।  

অভিনয়শিল্পী সুমাইয়া শিমু জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সরকার ও রাজনীতি বিজ্ঞান বিভাগ থেকে এমএসএস করেছেন। একই বিশ্ববিদ্যালয়ের ড্রামাটিকস বিভাগ থেকে পিএইচডি করছেন তিনি।

উল্লেখ্য, ২০১৫ সালের ২৯ আগস্ট বিয়ে করেন সুমাইয়া শিমু। স্বামী নজরুল ইসলাম যুক্তরাষ্ট্রভিত্তিক আন্তর্জাতিক বেসরকারি সংস্থা রিলিফ ইন্টারন্যাশনালের কান্ট্রি ডিরেক্টর হিসেবে কর্মরত আছেন।

শিমু অভিনীত জনপ্রিয় নাটকের মধ্যে রয়েছে এখানে আতর পাওয়া যায়, বিহাইন্ড দ্যা সিন, ইডিয়ট, মন কাঁদে, মিস্টার অ্যান্ড মিসের সরকার, হ্যালো, আনন্দ, সাদা গোলাপ, শিউলি অথবা রক্তজবার গল্প, লেক ড্রাইভ লেন, স্বপ্নচূড়া।  

এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়