• ঢাকা শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

শাহরুখের ছেলের সঙ্গে মেয়েটি কে?

বিনোদন ডেস্ক
|  ২৬ অক্টোবর ২০১৭, ১৫:৩৪ | আপডেট : ২৬ অক্টোবর ২০১৭, ১৫:৪৫
শাহরুখ পুত্র আরিয়ান খানের সঙ্গে অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নন্দার বন্ধুত্ব নিয়ে নানা রকম আলোচনা ছড়িয়েছিল বলিউড পাড়ায়।

কেউ কেউ মনে করেন আরিয়ান-নভ্যা চুটিয়ে প্রেম করছেন। আবার কেউ মনে করেন তারা শুধুই ভালো বন্ধু। সেই আলোচনার মাঝে গেলো বছর নতুন একটি মেয়েকে ঘিরে আলোচনা তৈরি হয়।

বেশ কিছু অনুষ্ঠানে শাহরুখ খানের ছেলে আরিয়ানের সঙ্গে দেখা গেছে একটি মেয়েকে। কিন্তু মেয়েটি কে? তারা কি শুধুই বন্ধু নাকি প্রেমিক যুগল? তাই নিয়ে আলোচনা এখন ভার্চুয়াল দুনিয়ায়।

ভারতীয় সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে, মেয়েটি আরিয়ানের বিশ্ববিদ্যালয়ের সহপাঠী। তাদের মাঝে ঘণিষ্ঠতাও বেশ জমেছে। বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে দেখা যাচ্ছে। 

গেলো বছর একটি অনুষ্ঠানে আরিয়ানের সঙ্গে ঘণিষ্ঠ কিছু ছবি ফাঁস হয়ে যায়। সম্প্রতি আরিয়ান নিজেও সোশ্যাল মিডিয়ায় দুজনের একটি ছবি পোস্ট করেছেন। কিন্তু মেয়েটির ব্যাপারে বিস্তারিত কিছু জানাননি।  

সাউথ ক্যারোলিনা ইউনিভার্সিটিতে পড়াশোনা করছেন আরিয়ান। ফলে যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছেন তিনি। একই শহরে অমিতাভের নাতনির সঙ্গে শাহরুখ পুত্রের ঘুরে বেড়ানোর কিছু ছবিও প্রকাশ হয়েছে অনলাইনে। এবার নতুন মেয়েটিকে ঘিরে আলোচনা ছড়িয়েছে বলিউডে।

অন্যদিকে শাহরুখ খানের মেয়ে সুহানা খানের একটি বিকিনি ছবি নিয়েও সম্প্রতি অনলাইনে আলোচনা ছড়ায়। গোসলের সেই ছবিটি সুহানা নিজেই অনলাইনে প্রকাশ করেছেন।

সেই আলোচনা না থামতেই এবার আরিয়ানকে ঘিরে সরগরম অনলাইন দুনিয়া। শাহরুখ পুত্রের প্রেমিকা আসলে কে? নতুন মেয়েটি কি আরিয়ানের সহপাঠী নাকি প্রেমিকা?  

পিআর/এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়