• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

ডাক্তারের চেম্বারে কেন বিরাট-আনুশকা?

বিনোদন ডেস্ক

  ২৪ অক্টোবর ২০১৭, ১৭:৫৬

ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও অভিনেত্রী আনুশকা শর্মা চলতি বছরের ডিসেম্বরে বিয়ে করতে যাচ্ছেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে। সম্প্রতি বিরাট-আনুশকা একসঙ্গে মুম্বাইয়ের এক চিকিৎসকের কাছে যান। এরপর থেকেই গুঞ্জন ছড়িয়েছে বলিউড পাড়ায়।

মুম্বাইয়ের চিকিৎসক জুয়েল গামাডিয়ার চেম্বারে গিয়েছিলেন এই জুটি। এ সময় ডা. জুয়েল এই তারকা জুটির সঙ্গে সেলফি তুলে সেগুলো সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেন। এরপর সেই ছবিগুলো রীতিমতো ভাইরাল হয়ে যায়।

শুরু হয় নতুন গুঞ্জন! কেন বিরাট-আনুশকা একসঙ্গে চিকিৎসকের চেম্বারে? ভারতের কোনো কোনো সংবাদ মাধ্যম অবশ্য লিখছে, চলতি বছরের ডিসেম্বরেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন এই তারকা জুটি। বিষয়টি নিয়ে এখনো কিছুই বলেননি বিরাট-আনুশকা।

বলিউড তারকাদের কাছে ডা. জুয়েল অবশ্য অচেনা কেউ নন। ক্যাটরিনা কাইফ, জ্যাকলিন ফার্নান্দেজের মতো তারকারা এই চিকিৎসকের কাছেই নিজেদের শারীরিক অসুস্থতার বিষয় শেয়ার করেন।

সম্প্রতি নতুন সাজে একটি বিজ্ঞাপনে জুটি হয়েছেন বিরাট-আনুশকা। তাদের রোমান্টিক লুকে দেখা গেছে বিজ্ঞাপনটিতে। সবমিলিয়ে তাদের সম্পর্কটা যে ভালো যাচ্ছে তাতে কোনো সন্দেহ নেই।

উল্লেখ্য একটি বিজ্ঞাপনের শুটিং করতে গিয়েই বিরাট-আনুশকার ঘণিষ্ঠতার শুরু। এরপর তারা চুটিয়ে প্রেম করলেও বিয়ের ব্যাপারে অনিহা আনুশকার।

ভারতীয় গণমাধ্যমের সূত্রে জানা গেছে, বিরাটের পক্ষ থেকে গেলো বছর আনুশকাকে বিয়ের প্রস্তাব দেয়া হলেও এই অভিনেত্রী তেমন সাড়া দেননি। এবার তারা বিয়ের পিঁড়িতে বসবেন বলেই মনে করছেন অনেকে।

পিআর/এসজে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রীতি জিনতার ভিডিও ভাইরাল, উত্তাল নেটদুনিয়া
হলিউড-বলিউড হার মানবে যাদের কাছে!
অস্ত্রোপচার করে চেহারা পাল্টে ট্রলের শিকার রাজকুমার রাও
‘ইন্ডাস্ট্রি কারো বাবার নয়’
X
Fresh