• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বাহুবলীকে কী দিলেন আনুশকা?

বিনোদন ডেস্ক

  ২৩ অক্টোবর ২০১৭, ১৮:২২

‘বাহুবলী’ খ্যাত তারকা প্রভাসের ৩৮তম জন্মদিন আজ। আর এই বিশেষ দিনে একটি বিশেষ উপহার দিলেন আনুশকা শেট্টি। প্রভাস বিভিন্ন ডিজাইনের ঘড়ি পরতে ভালোবাসেন। তাই জন্মদিনে তাকে সুন্দর ঘড়ি উপহার দিয়েছেন আনুশকা শেট্টি। খবর এবিপি আনন্দ।

‘বাহুবলী ২’ ছবিতে প্রভাস-আনুশকাকে দর্শকরা দারুণ গ্রহণ করেছিলেন। কিছুদিন আগেই গুঞ্জন ওঠে, এই দুই তারকার বাগদান হয়েছে। কিন্তু বিষয়টি অস্বীকার করেন প্রভাস।

এ অভিনেতার দাবি, তিনি ও আনুশকা ৯ বছর ধরে একসঙ্গে কাজ করছেন। তার শুধুই ভালো বন্ধু। এছাড়া তাদের মধ্যে অন্য কোনো সম্পর্ক নেই।

ভারতের মোস্ট ওয়ান্টেড ব্যাচেলর প্রভাসের বিয়ে নিয়ে কম জল ঘোলা হয়নি। ‘বাহুবলী টু দ্য কনক্লিউশান’ বক্সঅফিস কাঁপানোর সময় থেকেই এ নায়কের বিয়ের গুঞ্জন শুরু হয়। কোনো এক বিরাট ব্যবসায়ীর মেয়েকে বিয়ে করতে যাচ্ছেন প্রভাস এমন খবরও চাউর হয়েছিল।

এসবের মাঝেই ছবিতে প্রভাসের সহঅভিনেত্রী আনুশকা শেট্টির সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন শোনা যায়। এমনকি ‘বাহুবলী’র এই জুটির অনস্ক্রিন কেমিস্ট্রি এতোটাই জমজমাট ছিল যে সকলেই ভাবতে শুরু করেন, তাদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে।

অথচ এ সম্পর্কের বিষয়ে কখনোই মুখ খোলেননি তাদের কেউই। এমনকি আনুশকা এই সমস্ত খবরকে ভিত্তিহীন বলেও দাবি করেন। তারা ছবির টিমের এক সদস্যকে এই খবর ছড়ানোর অভিযোগে বহিষ্কারও করেছিলেন।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh