• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ঢাকায় হচ্ছে না ডুব’র প্রিমিয়ার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ অক্টোবর ২০১৭, ১৬:৫২

যৌথ প্রযোজনার স্পিরিটকে শ্রদ্ধা জানাতে আমরা প্রযোজকরা সিদ্ধান্ত নিয়েছি ছবির প্রিমিয়ার শো কলকাতায় হবে, ২৬ অক্টোবর সন্ধ্যায়। প্রিমিয়ারে অংশ নেবেন ইরফান খান, নুসরাত ইমরোজ তিশা, পার্ণো মিত্র, নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী, এবং ছবির প্রযোজকগণ।

নিজের ফেসবুক পোস্টে ‘ডুব’ ছবির প্রিমিয়ার নিয়ে এমনটাই জানালেন ছবির নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী।

আজ রোববার বিকেলে ফারুকী বলেন, আপনারা সবাই জানেন ‘ডুব’ ভারত এবং বাংলাদেশের যৌথ প্রযোজনায় নির্মিত একটা ছবি। ছবির চারজন প্রধান অভিনয় শিল্পীর মধ্যে দুইজন বাংলাদেশের এবং দুইজন ভারতের। ছবির পরিচালক এবং চিত্রনাট্যকার বাংলাদেশের। চিত্রগ্রাহক, সম্পাদক, সঙ্গীত পরিচালক বাংলাদেশের।

গল্প বাংলাদেশের। লোকেশন বাংলাদেশে। শুটিং হয়েছে বাংলাদেশে। মহরত বাংলাদেশে। এখন আমাদের ভারতীয় প্রযোজক প্রশ্ন করেছেন, প্রিমিয়ারও যদি বাংলাদেশে করেন তাহলে আমরা কি পেলাম? তাদের এই বক্তব্য আমাদের কাছে যুক্তিসংগত মনে হয়েছে।

যার কারণে পরিচালক ও প্রযোজক এই সিদ্ধান্ত নিয়েছেন। আগামী ২৭ অক্টোবর মুক্তি পাবে ছবিটি। বাংলাদেশ এবং ভারত ছাড়াও অস্ট্রেলিয়া, আমেরিকা, সিঙ্গাপুর, ইতালী, ও ফ্রান্সে মুক্তি পাবে ডুব।

শুটিং শেষে ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত একটি সংবাদকে কেন্দ্র করে বিতর্কের তৈরি হয় ছবিটি নিয়ে। ওই প্রতিবেদনে দাবি করা হয় ‘ডুব’ বাংলাদেশের কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের জীবনী নিয়ে তৈরি।

অবশেষে বহুল আলোচিত ছবিটি আলোর মুখ দেখছে। ‘ডুব’ ছবিতে কি আছে তা জানা যাবে ছবিটি মুক্তি পাবার পর। আপাতত সেই পর্যন্ত অপেক্ষায় থাকতে হবে দর্শকদের।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কুষ্টিয়ায় ভাই-বোনসহ ৩ শিশুর ডুবে মৃত্যু
মাছ ধরতে গিয়ে পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু 
পাটগ্রামে পুকুরে ডুবে শিশুর মৃত্যু
পুকুরে ডুবে মাদরাসাছাত্রের মৃত্যু
X
Fresh