• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

শাকিরার বিচ্ছেদ!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২১ অক্টোবর ২০১৭, ২২:৪৩

বিশ্বের জনপ্রিয় সঙ্গীতশিল্পী শাকিরা ও জেরার্ড পিকে দুই জগতের দুই তারকা। ২০১০ বিশ্বকাপের পর থেকেই তাদের রোমান্সের গল্প সবাইকে মুগ্ধ করে রেখেছে।

তবে কদিন আগে গুঞ্জন উঠে এই সম্পর্ক নাকি ভাঙনের পথে। কিন্তু ভাঙনের খবর যে গুজব ছাড়া আর কিছু নয় তা খোলাসা হয়ে গেলো এক টুইটার পোস্টে।

জানা গেছে, শাকিরা ক্যারিয়ার নিয়ে খুব ব্যস্ত খুব তাড়াতাড়ি ওয়ার্ল্ড ট্যুরে বের হবেন। সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন এসব কথা।

অন্যদিকে তারকা ফুটবলার পিকেরও টানা শিডিউল। দুজনের ব্যস্ততার কারণেই তাদের সম্পর্কে ইদানিং ফাটল ধরেছে বলে গুঞ্জন উঠে। এবার নিন্দুকদের জবাব দিতে নিজেদের দারুণ এক ছবি পোস্ট করেছেন এই দম্পতি।

প্রকাশিত সেই ছবিতে দুজনেই মুখোশ পরে রয়েছেন। পোস্টে লিখেছেন রহস্য ভাঙতে চলেছে শিগগিরই। আসছে ৩১ অক্টোবর আসল হ্যালোইন।

এবার তারই জন্য প্রস্তুতি হিসেবে এই মুখোশ কিনেছেন তারা। শাকিরা-পিকের ছবি দেখে ভালোভাবেই আঁচ করা যায় সুযোগ পেলেই তারা একসঙ্গে সময় কাটান। শুধু এটুকুই নয় শাকিরার পোস্ট করা একটি গানেও নিজের ভালো লাগার ইমো দিয়ে টুইটারে সেটা পোস্ট করেছেন পিকে।

২০১০ সালে দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপে শাকিরার সঙ্গে পরিচয় হয় পিকের। প্রথম দর্শনেই একে অপরের প্রতি মুগ্ধ হন। পরে তা প্রেমে পরিণত হয়। বয়সে স্পেন তারকার চেয়ে ১০ বছরের বড় পপ সম্রাজ্ঞী। তাদের ঘরে রয়েছে দুই সন্তান। বড় ছেলে মিলানের বয়স ৪, ছোট ছেলে শাশার বয়স ২।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ে-বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন শিমুল
বিয়ে ও বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন জয়া
বিয়ে-বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন জয়া আহসান
‘বাউন্ডুলে মানুষের সন্তানের খবর নেওয়ার দরকার আছে নাকি’
X
Fresh