• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ঝামেলা আনলিমিটেডে শখ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ অক্টোবর ২০১৭, ১৩:২০

গ্ল্যামার আর অভিনয়ে জনপ্রিয়তা পেয়েছেন আনিকা কবির শখ। শুরুটা নাচ দিয়ে হলেও বর্তমানে অভিনয় নিয়েই বেশি ব্যস্ত রয়েছেন তিনি। খণ্ড নাটক, ধারাবাহিক নাটকে বেশ সরব এই অভিনেত্রী।

দেশের জনপ্রিয় টেলিভিশন চ্যানেল আরটিভিতে প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘ঝামেলা আনলিমিটেড’। জনপ্রিয় এই ধারাবাহিকে এবার দেখা যাবে শখকে। রাজধানীর উত্তরায় শুটিং করছেন অভিনেত্রী শখ।

ঝামেলা আনলিমিটেড এর পরিচালক শামীম জামান আরটিভি অনলাইনকে জানান, শখের চরিত্রের নাম খুশি। গতকাল (বৃহস্পতিবার) উত্তরায় শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। আজও শুটিং হচ্ছে। তবে বৃষ্টির কারণে আজ শুটিং কিছুটা ব্যহত হচ্ছে।

শখ প্রসঙ্গে শামীম জামান বলেন, অভিনেত্রী হিসেবে শখ এরইমধ্যে দর্শকের হৃদয় জয় করেছেন। তিনি একজন ভালো অভিনেত্রী। এই নাটকে শখের চরিত্রটা দর্শক পছন্দ করবেন বলেই আমার বিশ্বাস। শখ ছাড়াও সাব্বির এই নাটকটিতে নতুনভাবে যুক্ত হয়েছে।

নির্মাতা জানান, ২১০ পর্ব থেকে শখকে পর্দায় দেখা যাবে। শখের চরিত্রটা শিক্ষিত স্মার্ট। মোশাররফ করিমের সঙ্গে শখের বিয়ে ঠিক হলে মোশাররফ পালিয়ে যায়। এর মধ্য দিয়ে নতুন ঝামেলায় পড়ে শখ। এই জটিলতার মধ্য দিয়ে এগিয়ে যাবে নাটকের গল্প।

এই ধারাবাহিকটি প্রতি বুধ থেকে শনিবার রাত ১০টা ৫ মিনিটে আরটিভিতে প্রচার হচ্ছে। এতে অভিনয় করছেন মামুনুর রশীদ, মোশাররফ করিম, ফারুক আহমেদ, ওয়াহিদা মল্লিক জলি, মারজুক রাসেল, সোনিয়া হোসেন, তারেক স্বপন, সঞ্জীব আহাম্মেদ, আমানুল হক হেলাল।

পিআর/ জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘বোরকা পরে গেলেও মানুষ চিনে ফেলে’
X
Fresh