• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

স্বামী-স্ত্রী হয়ে ১২৮ প্রেক্ষাগৃহে ডিপজল-মৌসুমী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৯ অক্টোবর ২০১৭, ২০:০২

তারকাবহুল সিনেমা ‘দুলাভাই জিন্দাবাদ’ সারাদেশের ১২৮টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে আগামীকাল শুক্রবার। এ সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর পরিচালনায় ফিরলেন দেশীয় চলচ্চিত্রের সফল নির্মাতা মনতাজুর রহমান আকবর। সিনেমায় ডেঞ্জারম্যান খ্যাত মনোয়ার হোসেন ডিপজল নাম ভূমিকায় অভিনয় করেছেন। আর ডিপজলের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী। ডিপজল-মৌসুমী ছাড়াও আরো একটি জুটি হলেন বিদ্যা সিনহা মিম ও বাপ্পী চৌধুরী।

ছবির গল্পে দেখা যাবে, জোসনা (মৌসুমী) এলাকার বাল্যবিবাহ প্রতিরোধ করার জন্য সামাজিক আন্দোলন গড়ে তোলেন। আর এ প্রতিবাদ করতে গিয়ে গ্রামের কুচক্রি মহলের নজরে পড়েন তিনি। তারা জোসনাকে বাধা দেয়। জোসনা তার স্বামী (সুলতান) ডিপজলের সহযোগিতায় বাল্যবিবাহ প্রতিরোধ করতে সক্ষম হয়।

অন্যদিকে ভ্যান চালক সুলতান (ডিপজল) এলাকায় সকল অপরাধের বিরুদ্ধে প্রতিবাদ করেন। এলাকার প্রভাবশালী ব্যক্তি অমিত হাসানের (আজমল চৌধুরী) সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে পড়েন। সুলতান এলাকায় পরোপকারী হিসেবে মানুষের ভালোবাসা পান। একটা সময় এই ভালোবাসা তার জন্য কাল হয়ে দাঁড়ায়। এদিকে আহমেদ শরীফের একমাত্র সন্তান বাপ্পীর সঙ্গে বিদ্যা সিনহা মিমের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। নানা জটিলতার মধ্যে দিয়ে এগিয়ে যায় গল্প।

মৌসুমী বলেন, আকবর ভাইয়ের সঙ্গে আমার ভাই বোনের মতো সম্পর্ক। তার ছবিতে আগেও কাজ করেছি। ছবিটির আয়োজন খুব বড় পরিসরে। আশা করছি ভালো কিছুই হবে।

বাপ্পী চৌধুরী বলেন, মনতাজুর রহমান আকবর অনেক গুণী একজন নির্মাতা। আমার দ্বিতীয় ছবি ‘তবুও ভালোবাসি’র পরিচালক ছিলেন তিনি। আমার বিশ্বাস দারুণ একটি ছবি দর্শকরা পেতে যাচ্ছেন।

বিদ্যা সিনহা মিম বলেন, গুণী তারকাদের নিয়ে এই ছবিটি শুধু হিট না। যেন বাম্পার হিট হয়।

ডিপজল বলেন, আকবর সাহেব আমাকে ছবির গল্পটি শোনান। গল্প আমার খুব ভালো লেগেছে। গল্প ভালো না লাগলে এই ছবি করতাম না।

এ ছবিতে অভিনয় করেছেন ডিপজল, মৌসুমী, বাপ্পী, মিম, আহমেদ শরীফ, দিলারা, অমিত হাসান, অরুনা বিশ্বাস, কথা, সাইফ, নাদির খান, ববি, জ্যাকি আলমগীর, এনার্জি বাদল, শবনম পারভিন, ইলিয়াস কোবরা, সুব্রত, জিয়াসমিন।

গান লিখেছেন কবির বকুল ও ফয়সাল রাব্বিকিন। কণ্ঠ দিয়েছেন মনির খান, সামিনা চৌধুরী, দিনাত জাহান মুন্নি, ইমরান, আরেফিন রুমি, বেলাল খান।

নির্মাতা জানিয়েছেন ঢাকার মধ্যে মধুমিতা, সনি, আনন্দ, জোনাকী, চিত্তরামহল, মুক্তি, পূরবী, বিজিবি, গীত, পুনুম, সেনা অডিটোরিয়াম হলগুলোতে প্রদর্শিত হবে দুলাভাই জিন্দাবাদ।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh