• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বিদায় নিলেন মেঘলাও!

এ এইচ মুরাদ

  ১৯ অক্টোবর ২০১৭, ১৩:৪৮

সম্প্রতি অভিনয় ছাড়ার ঘোষণা দিয়েছেন ছোট পর্দার অভিনেত্রী মিমো। তিনি বেশ কয়েকটি চলচ্চিত্রেও অভিনয় করেছিলেন। ৬ অক্টোবর মুক্তিপ্রাপ্ত ‘ঢাকা অ্যাটাক’ ছবির আইটেম আদলে ‘টিকাটুলি’ গানটিতে তার নাচ ব্যাপক প্রশংসিত হয়।

এদিকে চলচ্চিত্রের জনপ্রিয় খল-অভিনেতা মিশা সওদাগরও অভিনয় ছেড়ে দেবেন এমনটাই জানিয়েছেন। বিয়ের পর অভিনয় ছেড়েছেন ‘অল্প অল্প প্রেমের গল্প’ ছবির আইটেম গানের পারফর্মার হৃদি। বিয়ের আগে বিজ্ঞাপন ও নাটকে বেশ সরব ছিলেন তিনি।

এবার মিডিয়া ছাড়ার ঘোষণা দিলেন এ প্রজন্মের মডেল-অভিনেত্রী মেঘলা।

তিনি যৌথ প্রযোজনায় নির্মিত ‘আমি শুধু চেয়েছি তোমায়’ ও ‘নবাব’ ছবিতে অভিনয় করেন। আরো বেশ কয়েকটি ছবিতে অভিনয়ের কথা শোনা গেলেও সেসব ছবির শুটিং আর শুরু হয়নি।

এরই মধ্যে বুধবার মিডিয়াকে বিদায়ের ইঙ্গিত দিয়ে একটি ফেসবুক স্ট্যাটাস দিয়েছেন মেঘলা।

এ ব্যাপারে তিনি আরটিভি অনলাইনকে বলেন, আমি আসলে কয়েকদিন ধরেই খুব বিরক্ত। অভিনয় ছাড়ছি এটা নিউজ হবার মতো কোনো বিষয় না। সবশেষ ফাহিমের ‘বাংলা ড্যান্স’ গানের মিউজিক ভিডিওতে কাজ করেছি। দুইদিন ধরে এফডিসিতে শুটিংয়ে সময় দিয়েছিলাম। কিন্তু গানটি প্রকাশের পর দেখলাম আমার কোনো ক্লোজ শট রাখা হয়নি। যদি তাই হয় তাহলে আমাকে কেন এই গানটিতে কাস্ট করা হলো। আসলে এখন এডিটিং-এ সবকিছু পরিবর্তন করা যায়। অভিনয় ছাড়ার বিষয়টি চূড়ান্ত না, তবে আমি খুব বিরক্ত।

২০১১ সালের দিকে মডেলিংয়ের মধ্যে দিয়ে মিডিয়াতে পথচলা শুরু মেঘলার। রাজীবুল হোসেন পরিচালিত ‘সবকিছু পেছন ফেলে’র মাধ্যমে প্রথমবার সিনেমায় নাম লেখান তিনি। কিন্তু পরবর্তীতে নিজেই ছবিটি থেকে সরে দাঁড়ান। এরপর অবশ্য সেই ছবির শুটিং আর শেষ হয়নি।

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টানা তিন দিন ঝড়-বৃষ্টির আশঙ্কা
আজকের পূর্বাভাসে যা বলল আবহাওয়া অফিস
আগামী তিন দিনের আবহাওয়া কেমন থাকবে, জানাল অধিদপ্তর
কেমন থাকবে আগামী তিন দিনের আবহাওয়া
X
Fresh