• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

‘টাইগার জিন্দা হ্যায়’র পোস্টার

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৮ অক্টোবর ২০১৭, ১৯:৫৯

আসছে দিওয়ালি। আর সালমান খান ভক্তদের কোনো উপহার দেবেন না তা কি হয়। এবার ভক্তদের উপহার দিলেন তিনি। প্রকাশ্যে আনলেন তার ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির প্রথম ঝলক।

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত সেই পোস্টারে দেখা যাচ্ছে, হাতে আগ্নেয়াস্ত্র, কপালের আঘাতের চিহ্ন আর চোখে যেন আগুন ঝরছে সালমানের। প্রথম ঝলকেই তুমুল অ্যাকশনের ইঙ্গিত দিলেন তিনি।

‘সুলতান’ কেবল তার নামের জোরেই বক্স অফিসের পরীক্ষায় উতরে গিয়েছে। কিন্তু ‘টিউবলাইট’র ক্ষেত্রে তা হয়ে উঠেনি। রীতিমতো মুখ থুবড়ে পড়ে ছবিটি। এরপর গুঞ্জন ওঠে, খান জমানা বোধহয় শেষ হতে চলেছে।

সব সমালোচনার জবাব দেওয়ার একমাত্র অস্ত্র ‘এক থা টাইগার’র সিক্যুয়েলটি। ‘টাইগার জিন্দা হ্যায়’তে মাধ্যমে দীর্ঘদিন পর ক্যাটরিনার বিপরীতে অভিনয় করলেন তিনি। এ নায়িকার আগের ছবিগুলো সাফল্যের মুখ দেখেনি। সেই চ্যালেঞ্জও নিজের কাঁধে নিয়েছেন ভাইজান।

আর তাইতো এ নায়কের জন্য ‘টাইগার জিন্দা হ্যা’র সাফল্য খুব গুরুত্বপূর্ণ। পাশাপাশি নিন্দুকদের মুখে জবাব দেয়ার একটা সুযোগও বটে। আর সুযোগটি হাতছাড়া করেননি সালমান।

জানা গেছে, ফিরে আসার এ সিনেমায় বেশ কিছু বিপজ্জনক স্টান্ট করেছেন তিনি। অ্যাকশন দৃশ্যে দেখা যাবে ছবির নায়িকা ক্যাটরিনাকেও। সাবেক এই প্রেমিক-প্রেমিকার অনস্ক্রিন রসায়ন কেমন হয় তা দেখার জন্য অপেক্ষায় এখন দর্শকরা। চলতি বছরের শেষদিকে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh