• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বলিউডে সিনেমা মুক্তি নিয়ে নিরব কেন নিরব?

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ অক্টোবর ২০১৭, ১৭:৩৬

বলিউডে ‘শয়তান’ নামের একটি সিনেমায় অভিনয় করেছেন বাংলাদেশের অভিনেতা নিরব। ছবিটি গত শুক্রবার(১১ অক্টোবর) ভারতে মুক্তি পেয়েছে। কিন্তু সিনেমাটি নিয়ে নিরবের মাঝে নেই কোনো উন্মাদনা!

সিনেমাটিতে অভিনয়ের শুরুর দিকে বাংলাদেশে যেভাবে প্রচারণা চালিয়েছিলেন নিরব; সিনেমা মুক্তিতে কেন নিরবের এই নিরবতা? বিষয়টির অনুসন্ধানে বেরিয়ে এসেছে কিছু তথ্য।

জানা গেছে, বলিউড নির্মাতা ফয়সাল সাইফের সঙ্গে চুক্তিভঙ্গ করেছেন নিরব। চুক্তি ছিল সিনেমাটি নিজের খরচে বাংলায় ডাবিং করে বাংলাদেশে মুক্তি দেবেন নিরব। কিন্তু সেটি করেননি তিনি।

এর জের ধরে গেলো আগস্টে ভারতের সুপ্রিম কোর্টের আইনজীবী নীলেশ সিং রাওয়ের মাধ্যমে নিরবের পূর্ব কাফরুলের বাসার ঠিকানায় লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে।

যদিও লিগ্যাল নোটিশের কোনো কপি নিরবের কাছে পৌঁছায়নি বলে আরটিভি অনলাইনকে জানান এই অভিনেতা। নিরব বলেন, আমি এ ধরণের কোনো কিছু পায়নি।

‘শয়তান’ মুক্তি নিয়ে কোনো রকম প্রচারণায় নেই কেন জানতে চাইলে এই অভিনেতা বলেন, আমার অভিনীত ছবি ‘গেম রিটার্নস’ মুক্তি পাবে। এই ছবিটি নিয়ে ব্যস্ত রয়েছি। আমার কাছে দেশের ছবি সবার আগে।

এই অভিনেতা আরো বলেন, আমি তো মালয়েশিয়ান ছবিতেও অভিনয় করেছি। বলিউডের সিনেমায় অভিনয় করেছি; কিন্তু আমি বাংলাদেশের সিনেমা নিয়েই ব্যস্ত থাকতে চাই।

বলিউডের প্রযোজক ও পরিচালক ফয়সাল সাইফ বলেন, ‘নিরব আমাদের প্রস্তাব দিয়েছিলেন ‘শয়তান’ চলচ্চিত্রটিকে তিনি নিজের খরচে বাংলায় ডাবিং করে বাংলাদেশে মুক্তি দেবেন। কিন্তু ছবি শেষ হওয়ার পর তিনি আর কোনো যোগাযোগ করেননি। আমাদের ফোন ধরেননি।’

বলিউডের ‘শয়তান’ সিনেমায় নিরবের বিপরীতে অভিনয় করেছেন রাধেশ্যাম। ছবিটি পরিচালনা করেছেন ফয়সাল সাইফ। এই নির্মাতা হাত ধরে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম এবার বলিউডের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মুখরোচক খাবারই নিরব ঘাতক, হতে পারে মরণব্যাধিও (ভিডিও)
এবার জেন্টস পার্লার উদ্বোধনে নাম লেখালেন নিরব
২৫ বছর পর নতুন চমক নিয়ে বলিউডে প্রত্যাবর্তন জ্যোতিকার (ভিডিও)
শয়তান থেকে হেফাজতের দোয়া
X
Fresh