• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সালমান শাহ’র মায়ের বিরুদ্ধে সামিরার মায়ের মামলা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ অক্টোবর ২০১৭, ১৭:১৪

বাংলাদেশের চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক সালমান শাহ’র মা নীলুফার জামান চৌধুরী ওরফে নীলা চৌধুরীর বিরুদ্ধে ১০ কোটি টাকার ক্ষতিপূরণ চেয়ে মামলা করেছেন সালমান শাহ’র সাবেক স্ত্রী সামিরার মা লতিফা হক লিও।

চট্টগ্রামের দ্বিতীয় যুগ্ম জেলা জজ আদালতে গত ৩০ আগস্ট বাদী হয়ে মামলাটি করেন লতিফা হক। আদালত আগামী ৩০ অক্টোবর শুনানির দিন ধার্য করে দুই পক্ষকেই আদালতে হাজির থাকার নির্দেশ দিয়েছেন।

মামলায় মানহানি বাবদ ৫ কোটি ও ব্যবসায়িক ক্ষতি বাবদ আরো ৫ কোটি টাকার ক্ষতিপূরণের দাবি করা হয়। মামলা নম্বর ১২/২০১৭। মামলায় নীলা চৌধুরীর পাশাপাশি সালমান শাহের ছোট ভাই শাহরান চৌধুরী ইভান ও সালমানের মামা আলমগীর কুমকুমকে আসামি করা হয়েছে।

১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক সালমান শাহ’র রহস্যজনক মৃত্যু হয়। সালমান শাহ’র নীলা চৌধুরী শুরু থেকেই এই মৃত্যুকে হত্যা বলে দাবি করে আসছেন। এ নিয়ে সালমানের পরিবার থেকে মামলাও করা হয়েছে।

১৯৯৩ সালে ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমার মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক হয় সালমানের। মাত্র চার বছরে ২৭টি সিনেমায় অভিনয় করেন। এর আগে কয়েকটি টিভি নাটকেও অভিনয় করেন এই অভিনেতা। ১৯৭১ সালের ১৯ সেপ্টেম্বর জন্মগ্রহণ করেন সালমান।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নতুনভাবে চিত্রায়িত হলো সালমানের দুই গান
দুঃসংবাদ দিলেন অভিনেতা ডন
রহস্যের ইঙ্গিত দিলেন শাবনূর
মারা গেছেন সালমান শাহর ‘স্বপ্নের ঠিকানা’র নির্মাতা এম এ খালেক
X
Fresh