• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

সিনেমাতেও ‘টিকাটুলি’ গানের বাজিমাত

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ অক্টোবর ২০১৭, ১৫:৫৭

‘ঢাকা অ্যাটাক’ ছবির বহুল আলোচিত গান ‘টিকাটুলি’ ইউটিউবে প্রকাশিত হয়েছে। গানটির অডিও প্রকাশের পর ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে গানটি নতুন সঙ্গীতায়োজনে ব্যবহার করা হয়েছে।

মঙ্গলবার ‘ঢাকা অ্যাটাক’ ছবির এই আইটেম গানের পুরো ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে। প্রকাশের একদিন পার না হতেই ভিডিওটি দেখা হয়েছে তিন লাখেরও বেশি। এর আগে ছবি মুক্তির আগে গানটির লিরিক্যাল ভিডিও প্রকাশ হয়।

ছবিতে মতিন চৌধুরীর গাওয়া জনপ্রিয় এ গানটি নতুন করে সুর ও সঙ্গীতায়োজনে কথার কিছু অংশ পরিবর্তন করলেও গানটিতে কণ্ঠ দিয়েছেন মতিন চৌধুরী। সুর করেছেন শাহীন কামাল। গানটির কোরিওগ্রাফি করেছেন তানজিল আলম।

সঙ্গীতায়োজনে ছিলেন ডিজে রাহাত ও মীর মাসুম। কথা লিখেছেন মতিন চৌধুরী ও মামুন আকন্দ। গানটির সঙ্গে নেচেছেন লামিয়া মিমো ও সাঞ্জু জন। ছবির গল্পের সঙ্গে মিল রেখে গানটি তৈরি হয়েছে।

মতিন চৌধুরী ও তার বন্ধু শাহীন কামাল মিলে গানটি তৈরি করেন ২০১০ সালে। ‘জীবন হলো সিগারেটের ছাই’নামের একটি অ্যালবামে ব্যবহার করা হয়েছিল গানটি। তখন থেকেই তুমুল জনপ্রিয়তা প্রায় ‘টিকাটুলি’গানটি।

গেলো ৬ অক্টোবর ‘ঢাকা অ্যাটাক’ছবিটি মুক্তি পেয়েছে। এর গল্প ও চিত্রনাট্য লিখেছেন সানী সানোয়ার। ছবিতে প্রধান দুই চরিত্রে অভিনয় করছেন মাহিয়া মাহি এবং আরেফিন শুভ।

এ ছবিটিতে আরো অভিনয় করেছেন আলমগীর, আফজাল হোসেন, এবিএম সুমন, হাসান ইমাম, লায়লা হাসান, শতাব্দী ওয়াদুদ, কাজী নওশাবা, শিপন মিত্রসহ অনেকে।

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh