• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

গাড়ি থামিয়ে সংগীতশিল্পীকে গুলি করে হত্যা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৮ অক্টোবর ২০১৭, ১৪:৩৬

গাড়ি থামিয়ে সংগীতশিল্পী হর্ষিতা দাহিয়াকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। ভারতের হরিয়ানায় গতকাল মঙ্গলবার বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে। বিষয়টি স্থানীয় সংগীতশিল্পীদের মাঝে ক্ষোভের সঞ্চার করেছে।

জানা গেছে, একটি অনুষ্ঠানে গান গেয়ে নিজের গাড়িতে করেই দিল্লির নারেলার বাড়িতে ফিরছিলেন ২২ বছর বয়সী এই শিল্পী। পানিপথের চামরার কাছে পৌঁছলে বিকেল ৪টার দিকে কয়েকজন দুষ্কৃতিকারী আচমকা গাড়ি থামিয়ে তার ঘাড়ে ও কপালে গুলি করে পালিয়ে যায়।

হরিয়ানার এই গানের শিল্পী আগেই আঁচ করতে পেরেছিলেন তিনি খুন হতে পারেন। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও শেয়ার করে তিনি জানান, তাকে কে বা কারা হত্যা করার হুমকি দিচ্ছে।

তবে বিষয়টি নিয়ে তিনি কোনো রকম আইনি সহায়তার জন্য চেষ্টা করেননি। তার ভিডিওটি এখন তদন্ত করে দেখছে পুলিশ। পুলিশের বরাত দিয়ে ভারতীয় সংবাদ মাধ্যম জানায়, গাড়িতে হর্ষিতা ছাড়া আরো দুইজন সহশিল্পী ও চালক ছিলেন।

কিন্তু দুর্বৃত্তরা গাড়ি থামিয়ে হর্ষিতাকে গুলি করে পালিয়ে যায়। এ সময় হর্ষিতাকে ৭টি গুলি করে দুর্বৃত্তরা। ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলা করেছে। বিষয়টি নিয়ে তদন্ত করছে ভারতীয় পুলিশ। তবে এই ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

পিআর/এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জনপ্রিয় সংগীতশিল্পী কমলেশ আর নেই
আরটিভির মাধ্যমে সংগীত পরিচালনায় নাম লেখালেন জিকো
বাংলাদেশে দর্শক মাতাতে আসছেন আতিফ আসলাম
রুনা লায়লার সঙ্গে গাইবে ১০০ শিশু
X
Fresh