• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

অস্কারে আগ্রহী নন আমির

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৭ অক্টোবর ২০১৭, ১২:০৮

বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে বড় পুরস্কার একাডেমি অ্যাওয়ার্ড(অস্কার) নিয়ে আগ্রহী না, বলিউড তারকা আমির খান। এই কথা একাধিকবার জানিয়েছেন তিনি। এবার ‘সিক্রেট সুপারস্টার’ এর প্রচারণায় এসে সেই কথা আবারো জানালেন এই বলিউড তারকা।

আমির খান বলেন, দর্শক আমার সিনেমা দেখলো কিনা সেটাই সবচেয়ে বড় পুরস্কার। আমি এসব নিয়ে মাথা ঘামাই না। তবে এটুকু বলতে পারি, অস্কারে পাঠানোর জন্য কোনো ছবি মনোনীত হলে, ওই ছবির ব্যাপারে মানুষের আগ্রহ বাড়ে।

এবার অস্কারে বিদেশি ভাষার চলচ্চিত্র বিভাগে ভারত থেকে মনোনীত হয়েছে রাজকুমার রাওয়ের ‘নিউটন’। অথচ বছর জুড়ে ব্যবসায়িকভাবে সফল ছবি আমির খান অভিনীত ‘দঙ্গল’।

আমির বলেন, অস্কারে যাওয়ার জন্য নীতিমালা কী, তা আমার জানা নেই। ফিল্ম ফেডারেশন অব ইন্ডিয়া একটা কমিটি গঠন করে। চলচ্চিত্র জগতের সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিরা এ কমিটিতে থাকেন। অস্কারে কোন ছবি যাবে সে সিদ্ধান্ত তারাই নেন।

‘নিউটন’ ছবিটি এখনো দেখেননি আমির খান। তিনি বলেন, ‘না, এখনো দেখা হয়নি ‘নিউটন’। তবে শুনেছি, এটি নাকি খুব ভালো সিনেমা হয়েছে। সিনেমাটি দেখার ইচ্ছা আছে।

তিনি আরো বলেন, অস্কারের জন্য মনোনীত হওয়ার পর তা দেখার ব্যাপারে দর্শকের আগ্রহ তৈরি হয়েছে। কিন্তু শুরুতে ছবিটিকে ঘিরে সেই উত্তেজনা ছিল না।

এর আগে আমির খান অভিনীত ‘লগান’ ছবিটি অস্কারে গিয়েছিল। উল্লেখ্য আমির খান প্রযোজিত এবং অভিনীত নতুন চলচ্চিত্র ‘সিক্রেট সুপারস্টার’ আগামী ১৯ অক্টোবর মুক্তি পাবে।

পিআর/এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হলিউড-বলিউড হার মানবে যাদের কাছে!
যে কারণে থানায় যেতে হলো আমির খানকে
অস্ত্রোপচার করে চেহারা পাল্টে ট্রলের শিকার রাজকুমার রাও
আমির খানের ভিডিও ভাইরাল!
X
Fresh