• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

নায়করাজের নামে সড়ক চায় ‘চলচ্চিত্র ফোরাম’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৬ অক্টোবর ২০১৭, ১৮:২১

জমকালো আয়োজনে গেলো ২ অক্টোবর যাত্রা শুরু করেছে চলচ্চিত্রের নতুন সংগঠন ‘বাংলাদেশ চলচ্চিত্র ফোরাম’।

দেশের চলচ্চিত্র শিল্পকে এগিয়ে নেয়ার জন্য এবং সব শিল্পী-কলাকুশলীর অধিকার, স্বার্থ ও মর্যাদা রক্ষায় এ সংগঠন গঠিত হয়েছে।

সোমবার দুপুরে ফোরামের সভাপতি ও কার্যনির্বাহী সদস্যরা মিলে বিএফডিসির নতুন ব্যবস্থাপনা পরিচালক মো. আমির হোসেনের সঙ্গে সাক্ষাৎ করে চলচ্চিত্রের বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন।

এ সময় উপস্থিত ছিলেন সভাপতি নাসিরউদ্দিন দিলু (প্রযোজক), সহ-সভাপতি মোহাম্মদ হোসেন (প্রযোজক), নাদের চৌধুরী (অভিনেতা ও পরিচালক), সাংগঠনিক সম্পাদক এম ডি ইকবাল (প্রযোজক), সহ-সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ রমিজ উদ্দিন (প্রযোজক ও অভিনেতা), কোষাধ্যক্ষ কামরুজ্জামান কমল (অভিনেতা), পরিচালক গাজী মাহবুব এবং সদস্য আব্দুল আজিজ (প্রযোজক), ওমর সানী (অভিনেতা), বড়ুয়া মনোজিত ধীমান (বাংলাদেশ দর্শক সমিতি), অজিত নন্দী (বুকিং এজেন্ট)। এফডিসির ব্যবস্থাপনা পরিচালকের সভাকক্ষে এ সময় ফুল দিয়ে আমির হোসেনকে শুভেচ্ছা জানান ফোরামের সদস্যরা।

নাসিরউদ্দিন দিলু বলেন, এফডিসির সামনের রাস্তা নায়করাজ রাজ্জাকের নামে নামকরণ করা হোক। ফোরাম থেকে এটা আমরা সরকারের কাছে দাবি জানাচ্ছি। কারণ নায়ক জসিম ফ্লোর, মান্না ডিজিটাল কমপ্লেক্স ভবন এফডিসিতে থাকলেও নায়করাজের নামেও এটা হওয়া প্রয়োজন। তাই এটা আমাদের ফোরামের সবার দাবি।

বিএফডিসির ব্যবস্থাপনা পরিচালক মো. আমির হোসেন বলেন, চলচ্চিত্রের যে কোনো সমস্যায় আপনারা আমার কাছে আসবেন। আমি যতটুকু সম্ভব সহযোগিতা করার চেষ্টা করবো। চলচ্চিত্রের সংকট থেকে উত্তরণের জন্য সবার এগিয়ে আসা প্রয়োজন। বাংলাদেশ চলচ্চিত্র ফোরামের সবাইকে অভিনন্দন।

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh