• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

‘গহীন বালুচর’ কেন ২০ অক্টোবর মুক্তি পাচ্ছে না?

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৬ অক্টোবর ২০১৭, ১৫:১৪

বদরুল আনাম সৌদ পরিচালিত চলচ্চিত্র ‘গহীন বালুচর’ মুক্তি পাবে ২০ অক্টোবর। সেভাবেই ছবিটির শিল্পী-কলাকুশলীরা প্রচারণা শুরু করেছিলেন। কিন্তু হঠাৎ করেই ছবিটির নির্মাতা জানালেন, ২০ অক্টোবর মুক্তি পাচ্ছে না ‘গহীন বালুচর’। ছবিটি মুক্তির নতুন তারিখ নির্ধারণ করা হয়েছে ২৯ ডিসেম্বর।

কেন মুক্তি পেছানো হল জানতে চাইলে নির্মাতা সৌদ আরটিভি অনলাইনকে বলেন, প্রেক্ষাগৃহে ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি খুবই হিট করেছে। দ্বিতীয় সপ্তাহেও সিনেমাটিকে ঘিরে দর্শকের যে আগ্রহ রয়েছে সেটিকে সম্মান জানিয়ে আমরা ‘গহীন বালুচর’ সিনেমাটি ২০ অক্টোবর মুক্তি দিচ্ছি না।

তিনি আরো বলেন, এছাড়া ২৭ অক্টোবর মুক্তি পাবে ‘ডুব’। সব মিলিয়ে এই সময়টাতে ‘গহীন বালুচর’ মুক্তি না দিয়ে ২৯ ডিসেম্বর মুক্তি দেয়ার সিদ্ধান্ত নিয়েছি।

জানা গেছে, মুক্তির দ্বিতীয় সপ্তাহে প্রেক্ষাগৃহে হাউজফুল হচ্ছে দীপংকর দীপন পরিচালিত চলচ্চিত্র ‘ঢাকা অ্যাটাক’। অন্যদিকে আগামী ২৭ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘ডুব’। এই ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান হিসেবে রয়েছে জাজ মাল্টিমিডিয়া।

ফলে ২০ অক্টোবর ‘গহীন বালুচর’ ছবিটি মুক্তি দিলে বেশি প্রেক্ষাগৃহ পাওয়া যাবে না। কারণ বেশিরভাগ প্রেক্ষাগৃহ রয়েছে জাজ মাল্টিমিডিয়ার নিয়ন্ত্রণে। ডুব এর প্রযোজকও জাজ। যার কারণে ‘গহীন বালুচর’ প্রথম সপ্তাহে অল্প কিছু প্রেক্ষাগৃহ পেলেও দ্বিতীয় সপ্তাহে তেমন কোনো উল্লেখযোগ্য প্রেক্ষাগৃহ পাবে না।

এছাড়া কয়েক দিন পরই শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। ওই সময় দর্শক ব্যস্ত থাকবেন ক্রিকেট নিয়ে। তাই সবদিক বিবেচনায় নিয়ে ‘গহীন বালুচর’ ছবির মুক্তির তারিখ পিছানো হয়েছে। গহীন বালুচর সিনেমার সঙ্গে যুক্ত একাধিক সূত্র থেকে এই তথ্য জানা গেছে।

পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে নিপুণের মন্তব্য
‘নিপুণ বিষয়টি নিয়ে অনুতপ্ত’
ঈদে দর্শকপ্রিয়তার শীর্ষে ‘রাজকুমার’
মান্নার মৃত্যু মানে চলচ্চিত্রের অর্ধেক মৃত্যু হয়ে গেছে : মিশা সওদাগর (ভিডিও)
X
Fresh