• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

দীপিকার লেহেঙ্গার ওজন ৩০ কেজি

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৫ অক্টোবর ২০১৭, ১৫:৩০

বলিউড তারকা দীপিকা পাড়ুকোন আলোচনায় এসেছেন ‘পদ্মাবতী’ চলচ্চিত্রের জন্য। ছবিটির পোস্টার ও ট্রেলারে নজর কেড়েছেন। এবার আলোচনা হচ্ছে দীপিকার লেহেঙ্গা নিয়ে। জমকালো পোশাকে দীপিকাকে দেখা গেছে পোস্টারে। এর জন্য প্রযোজককে গুনতে হয়েছে ২০ লাখ রুপি।

জানা গেছে, দীপিকার লেহেঙ্গার দাম ২০ লাখ; ওজন ছিল ৩০ কেজি। এই পোশাক পরেই ঘণ্টার পর ঘণ্টা শুটিং করেছেন নায়িকা। পদ্মাবতীর পোশাক পরিকল্পনা করেছেন রিম্পল নারুলা।

তিনি জানিয়েছেন, প্রত্যেকবার দীপিকাকে পোশাক পরাতে, সাজাতে সময় লাগত প্রায় তিন ঘণ্টা। দিনে ১২ থেকে ১৪ ঘণ্টা এই ৩০ কেজি ওজনের লেহেঙ্গা পরে থাকতে হয়েছে তাকে।

ডিজাইনার রিম্পল বলেন, ছবিতে পোশাক সামলাতে বেশ কষ্ট করতে হয়েছে দীপিকাকে। তিনি সেটি ভালোভাবেই করতে পেরেছেন। অনেক পরিশ্রম করে শুটিং করেছেন দীপিকা। একজন পেশাদার শিল্পী হিসেবে দীপিকা অবশ্যই প্রশংসা পাবেন।

দীপিকার জন্য এটি অবশ্য নতুন কিছু নয়। এর আগে ‘রামলীলা’ ছবিতে একই ওজনের পোশাক পরেছিলেন। তাছাড়া ‘বাজিরাও মাস্তানি’ ছবিতে যোদ্ধার সাজে সেজেছিলেন দীপিকা। সেই পোশাকের ওজন ছিল ২০ কেজি।

বলিউডেরে অনেক তারকাকেই বিভিন্ন সময় এমন ওজনদার পোশাকে দেখা গেছে। এদের মধ্যে রয়েছেন মাধুরী দীক্ষিত, ঐশ্বরিয়া রায়, কারিনা কাপুর।

পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রণবীর-দীপিকার ঘরে আসছে নতুন অতিথি
অস্ত্রোপচার করে চেহারা পাল্টে ট্রলের শিকার রাজকুমার রাও
‘ইন্ডাস্ট্রি কারো বাবার নয়’
এ কী হাল দীপিকার!
X
Fresh